শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
পাঁচ উইকেট নিয়ে ম্যাচসেরা মাশরাফি

পাঁচ উইকেট নিয়ে ম্যাচসেরা মাশরাফি

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সোমবার দুর্দান্ত বোলিং করেছেন মাশরাফি বিন মর্তুজা। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে জেমকন খুলনার হয়ে ৪ ওভারে ৩৫ রান দিয়ে নিয়েছেন ৫টি উইকেট। যার কারণে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কারও উঠেছে তার হাতে।

ঘরোয়া বা আন্তর্জাতিক যেকোনো ধরনের টি-টোয়েন্টিতে মাশরাফি এই প্রথমবার এক ম্যাচে ৫টি উইকেট শিকার করলেন। অর্থাৎ, টি-টোয়েন্টিতে এটি তার ক্যারিয়ার সেরা বোলিং।

মাশরাফির এমন বোলিংয়ে বড় জয় পেয়েছে খুলনা। গাজী গ্রুপ চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে প্রথম দল হিসেবে টুর্নামেন্টের ফাইনালে উঠেছে তারা।

এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে খুলনার দেয়া ২১১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১৬৩ রান করে অলআউট হয় চট্টগ্রাম।

বোলিংয়ে মাশরাফির হাত ধরেই প্রথম উইকেট শিকার করে খুলনা। ইনিংসের প্রথম ওভারেই সৌম্য সরকারকে ফিরিয়ে দেন তিনি। চতুর্থ ওভারে ফেরান লিটনকে। তৃতীয় উইকেটটিও নেন মাশরাফি। ১২তম ওভারে মাহমুদুল হাসান জয়কে ফেরান তিনি। আর ১৮তম ওভারে শামসুর রহমান ও মোস্তাফিজুর রহমানকে ফিরিয়ে অর্জন করেন ৫ উইকেট শিকারের কৃতিত্ব।

বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও রান পান মাশরাফি। দুই বলে ৬ রান করে অপরাজিত থাকেন তিনি। মাশরাফি ইনিংসের শেষ দুইটি বল খেলার সুযোগ পান। প্রথম বলেই হাঁকান ছক্কা। তবে, দ্বিতীয় ডেলিভারিটি ব্যাটে-বলে করতে পারেননি তিনি। আগামী ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana