বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ৭.৪৬ পিএম
  • ৮২৪ বার পঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা
গত ১২ এপ্রিল কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার বার্তা ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলার আলো পত্রিকায় “হোয়াইক্যংয়ে ধলু বাহিনীর অপকর্মে অতিষ্ট সাধারণ মানুষ কিছুতেই প্রতিরোধ করা যাচ্ছে না রইক্যং এর ধলু ও তার বাহিনীর ছিনতাই”
শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের সাথে বাস্তবতার কোন প্রকর মিলনাই।প্রকৃত ঘটনা হচ্ছে আমার পিতা কামাল উদ্দিন ছেলে সমাজের গণ্যমান্য ব্যক্তি ,দীর্ঘদিন ধরে আমার বাবা ও আমি ঠিকাদারি করে আসছি,আমরা এলাকায় সাব-কন্ট্রাক্টর হিসেবে পরিচিততাদের।
ইয়াবা ও ছিনতাইয়ের সাথে আমি কোন প্রকার জড়িত নয় আমার বাহিনী বলতে কিছুই নেই
যাদের সাথে আমাকে জড়িত করেছে তাদের সাথে আমার কোন সম্পর্ক নাই, সমাজের কিছু কুচক্রী মহল ও চাঁদবাজ আমার থেকে চাঁদা দাবি করে চাঁদা না দেয়ায় তাই মিথ্যা সংবাদ প্রকাশ করে। এই প্রকাশিত মিথ্যা সংবাদে প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি। এবং মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
আখতার হোছাইন
পিতা কামাল উদ্দিন
সাং-রইক্যং,হোয়াইক্যং, টেকনাফ কক্সবাজার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs