বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা
গত ১২ এপ্রিল কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার বার্তা ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলার আলো পত্রিকায় “হোয়াইক্যংয়ে ধলু বাহিনীর অপকর্মে অতিষ্ট সাধারণ মানুষ কিছুতেই প্রতিরোধ করা যাচ্ছে না রইক্যং এর ধলু ও তার বাহিনীর ছিনতাই”
শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের সাথে বাস্তবতার কোন প্রকর মিলনাই।প্রকৃত ঘটনা হচ্ছে আমার পিতা কামাল উদ্দিন ছেলে সমাজের গণ্যমান্য ব্যক্তি ,দীর্ঘদিন ধরে আমার বাবা ও আমি ঠিকাদারি করে আসছি,আমরা এলাকায় সাব-কন্ট্রাক্টর হিসেবে পরিচিততাদের।
ইয়াবা ও ছিনতাইয়ের সাথে আমি কোন প্রকার জড়িত নয় আমার বাহিনী বলতে কিছুই নেই
যাদের সাথে আমাকে জড়িত করেছে তাদের সাথে আমার কোন সম্পর্ক নাই, সমাজের কিছু কুচক্রী মহল ও চাঁদবাজ আমার থেকে চাঁদা দাবি করে চাঁদা না দেয়ায় তাই মিথ্যা সংবাদ প্রকাশ করে। এই প্রকাশিত মিথ্যা সংবাদে প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি। এবং মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
আখতার হোছাইন
পিতা কামাল উদ্দিন
সাং-রইক্যং,হোয়াইক্যং, টেকনাফ কক্সবাজার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana