Logo
শিরোনাম :
কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর লোক-দেখানো কোরবানি গ্রহণযোগ্য নয় শহরের কলাতলী জামান সী হাইটস রিসোর্ট দ্বন্দ্ব গড়াচ্ছে ঝুঁকির পথে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা
গত ১২ এপ্রিল কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার বার্তা ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলার আলো পত্রিকায় “হোয়াইক্যংয়ে ধলু বাহিনীর অপকর্মে অতিষ্ট সাধারণ মানুষ কিছুতেই প্রতিরোধ করা যাচ্ছে না রইক্যং এর ধলু ও তার বাহিনীর ছিনতাই”
শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন কাল্পনিক ও উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের সাথে বাস্তবতার কোন প্রকর মিলনাই।প্রকৃত ঘটনা হচ্ছে আমার পিতা কামাল উদ্দিন ছেলে সমাজের গণ্যমান্য ব্যক্তি ,দীর্ঘদিন ধরে আমার বাবা ও আমি ঠিকাদারি করে আসছি,আমরা এলাকায় সাব-কন্ট্রাক্টর হিসেবে পরিচিততাদের।
ইয়াবা ও ছিনতাইয়ের সাথে আমি কোন প্রকার জড়িত নয় আমার বাহিনী বলতে কিছুই নেই
যাদের সাথে আমাকে জড়িত করেছে তাদের সাথে আমার কোন সম্পর্ক নাই, সমাজের কিছু কুচক্রী মহল ও চাঁদবাজ আমার থেকে চাঁদা দাবি করে চাঁদা না দেয়ায় তাই মিথ্যা সংবাদ প্রকাশ করে। এই প্রকাশিত মিথ্যা সংবাদে প্রশাসন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি। এবং মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
আখতার হোছাইন
পিতা কামাল উদ্দিন
সাং-রইক্যং,হোয়াইক্যং, টেকনাফ কক্সবাজার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs