মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
ফেসবুকের আদলে যুক্তরাষ্ট্রের মুসলমানরা নিয়ে এলো হালাল স্যোশাল মিডিয়া

ফেসবুকের আদলে যুক্তরাষ্ট্রের মুসলমানরা নিয়ে এলো হালাল স্যোশাল মিডিয়া

চলছে গ্লোবালাইজেশনের যুগ। পুরো পৃথিবী এখন একটি ঘরের মতো। একমুঠোয় চলে এসেছে চাওয়া-পাওয়ার সব চাবি। সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেটের অগ্রগতির কারণে বিশ্ব এখন একটি বোতাম টিপে একসাথে সংযুক্ত।

সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা আমাদের সহকর্মী ও সম্প্রদায়ের সদস্যদের এই সাইটে আসতে এবং একে অপরের কাছ থেকে শিখতে উত্সাহিত করতে অনেক সামাজিক যোগাযোগ মাধ্যমেরই প্রকাশ ঘটেছে। কিন্তু মুসলমানদের জন্য ইমান-আমল ঠিক রেখে সেসবের অনেককিছু ব্যবহার করা দুষ্কর।

সেসব বিষয় মাথায় রেখে যুক্তরাষ্ট্রের মুসলমানরা সম্প্রতি চালু করেছে সম্পূর্ন হালাল সামাজিক যোগাযোগ মাধ্যম। নাম আলফাফা ডটকম। এতে মেয়েরা একাউন্ট খুলতে পারলেও পর্দা লঙ্ঘন করে কোনো ছবি আপলোড দিতে পারবে না।

তাছাড়া কর্তৃপক্ষ তাদের ব্যবহারকারীদের জন্য প্রতিদিন নির্দিষ্ট সময়ে তিলাওয়াত, হাদিসসহ বিভিন্ন ইসলামী কন্টেন্ট আপলোড করে থাকে। আলফাফা ডটকমে একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে alfafaa.com

সাইটটি ফেসবুকের সাথে সাদৃশ্য কিন্তু কোন ফিতনা ছাড়া এবং ইসলামী নীতি আদর্শ দ্বারা পরিচালিত। সাইটটিতে অনেক ফিচার রয়েছে যা ইনশাআল্লাহ ছোট ব্যবসা থেকে শুরু করে অলাভজনক পর্যন্ত সবাইকে সাহায্য করবে। আপনি বিনামূল্যে আপনার ব্যবসা, মসজিদ, রেস্টুরেন্ট বা চাকরি এবং পেশাদার প্রোফাইল তালিকাভুক্ত করতে পারেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana