বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

শিরোনাম :
২১ মে যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে সুসংবাদ দিলেন প্রতিমন্ত্রী: মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না বাজারে আসছে নতুন পানীয় প্যালেস্টাইন কোলা মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল
ফ্রান্সে মহানবী (সা.) ব্যঙ্গচিত্র রাজধানীসহ সারা দেশে বিক্ষোভ অব্যাহত

ফ্রান্সে মহানবী (সা.) ব্যঙ্গচিত্র রাজধানীসহ সারা দেশে বিক্ষোভ অব্যাহত

ফ্রান্সে মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে  ইসলামী সংগঠনগুলোর প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত রয়েছে। গতকাল রাজধানীর পাশাপাশি সারা দেশেও প্রতিবাদ জানানো হয়েছে। কর্মসূচি থেকে বক্তারা ফ্রান্সকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাওয়ার দাবি জানান।

ফ্রান্সে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও ফ্রান্সের পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে টেকনাফে।

বৃহস্পতিবার ২৯অক্টোবর বিকেল ২টায় টেকনাফ পৌরসভার ঝর্ণা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।সওতুল হেরা সোসাইটি এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

বিকেল আড়াইটার দিকে শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন সংগঠন এবং সর্বস্তরের জনতার পক্ষ থেকে ফেস্টুন, ব্যানার প্ল্যাকার্ড নিয়ে সমাবেশে উপস্থিত হয়ে শেষে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে পৌরসভা প্রদক্ষিন পরবর্তী ঝর্না চত্বরে এসে সমবেত হয়।পরে ফ্রান্সের পতাকায় আগুন দিয়ে প্রতিবাদ ও ঘৃনা জানায়।

এ সময় বক্তব্য রাখেন সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নুর আহমদ, মৌলানা সলিম উল্লাহ, মাওলানা মনির আহমদ, সাংবাদিক মৌলানা সাইফুল ইসলাম সাইফী, সাংবাদিক মৌলানা তাহের নাঈম, মাওলানা ওসমান গনি, মাওলানা ইলিয়াস ফারুকী, মুফতি রহিমুল্লাহ শরিফ, মুফতি সাঈদ আলী, উপস্থিত ছিলেন, টেকনাফ উলামা পরিষদের সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মোঃ শফী, মাওলানা ফিরোজ, হাফেজ নুরুল আমিন, মৌলানা ইসহাক,সংগঠনের সভাপতি মোহাম্মদ উল্লাহ রিয়াদ, সহ সভাপতি সাইদ আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম রাহি, সাংগঠনিক সম্পাদক ইকবাল আজিজ ও মোহাম্মদ কাউসার প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে।

বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে ঐক্যবদ্ধভাবে মুসলিম বিশ্বের প্রতি আহবান জানিয়ে মুনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana