Logo
শিরোনাম :
কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর লোক-দেখানো কোরবানি গ্রহণযোগ্য নয় শহরের কলাতলী জামান সী হাইটস রিসোর্ট দ্বন্দ্ব গড়াচ্ছে ঝুঁকির পথে

ফ্রান্সে মহানবী (সা.) ব্যঙ্গচিত্র রাজধানীসহ সারা দেশে বিক্ষোভ অব্যাহত

ফ্রান্সে মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে  ইসলামী সংগঠনগুলোর প্রতিবাদ বিক্ষোভ অব্যাহত রয়েছে। গতকাল রাজধানীর পাশাপাশি সারা দেশেও প্রতিবাদ জানানো হয়েছে। কর্মসূচি থেকে বক্তারা ফ্রান্সকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চাওয়ার দাবি জানান।

ফ্রান্সে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও ফ্রান্সের পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে টেকনাফে।

বৃহস্পতিবার ২৯অক্টোবর বিকেল ২টায় টেকনাফ পৌরসভার ঝর্ণা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।সওতুল হেরা সোসাইটি এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

বিকেল আড়াইটার দিকে শিক্ষার্থী ও উপজেলার বিভিন্ন সংগঠন এবং সর্বস্তরের জনতার পক্ষ থেকে ফেস্টুন, ব্যানার প্ল্যাকার্ড নিয়ে সমাবেশে উপস্থিত হয়ে শেষে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে পৌরসভা প্রদক্ষিন পরবর্তী ঝর্না চত্বরে এসে সমবেত হয়।পরে ফ্রান্সের পতাকায় আগুন দিয়ে প্রতিবাদ ও ঘৃনা জানায়।

এ সময় বক্তব্য রাখেন সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নুর আহমদ, মৌলানা সলিম উল্লাহ, মাওলানা মনির আহমদ, সাংবাদিক মৌলানা সাইফুল ইসলাম সাইফী, সাংবাদিক মৌলানা তাহের নাঈম, মাওলানা ওসমান গনি, মাওলানা ইলিয়াস ফারুকী, মুফতি রহিমুল্লাহ শরিফ, মুফতি সাঈদ আলী, উপস্থিত ছিলেন, টেকনাফ উলামা পরিষদের সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মোঃ শফী, মাওলানা ফিরোজ, হাফেজ নুরুল আমিন, মৌলানা ইসহাক,সংগঠনের সভাপতি মোহাম্মদ উল্লাহ রিয়াদ, সহ সভাপতি সাইদ আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম রাহি, সাংগঠনিক সম্পাদক ইকবাল আজিজ ও মোহাম্মদ কাউসার প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পরবে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে।

বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে ঐক্যবদ্ধভাবে মুসলিম বিশ্বের প্রতি আহবান জানিয়ে মুনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs