Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

ফ্রান্সে রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সাবরাং ও নয়াপাড়া সম্মিলিত আলেম সমাজের উদ্যোগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

ফ্রান্সে রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সাবরাং ও নয়াপাড়া সম্মিলিত আলেম সমাজের উদ্যোগে ৬ নভেম্বর ২০২০ইং এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

টেকনাফে সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবাইরের সঞ্চালনায় সাবরাং ইউনিয়ন পরিষদের সামনে আয়োজিত এ মিছিলোত্তর প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, নয়া পাড়া আল জামিয়া ফারুকিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুর রহমান মোজাহেরী, প্রধান অতিথি হিসেবে
বক্তব্য রাখেন, সাবরাং দারুল উলুম মাদ্রাসা পরিচালক মাওলানা মুফতি নুর আহমদ সাহেব, সাবরাং ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা জনাব নূর হোসেন চেয়ারম্যান, সাংবাদিক তাহের নাঈম, এমদাদুল উলুম কাটাবনিয়া মাদ্রাসা পরিচালক মাওলানা মুনির আহমদ, মাওলানা সেলিম প্রমুখ।

হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উপস্থিতিতে বক্তারা মুসলমানদের দুশমন ফ্রান্স সরকারের বিরুদ্ধে ঐকবদ্ধভাবে গণ প্রতিবাদ গড়ে তোলার জন্য সারা বিশ্বের মুসলমান জনতাকে আহবান জানান । এবং রাসূল( সাঃ)এর অবমাননার প্রতিবাদ স্বরুপ ফ্রান্সের তৈরি সকল পণ্য বর্জনের অনুরোধ জানালে সকলে হাত তোলে সমর্থন জানান।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়ে বলেন, অনতিবিলম্বে ফ্রান্সের দূতাবাসের কার্যক্রম বন্ধ করতে হবে এবং সংখ্যাগরিষ্ট মুসলমানদের হৃদয়ের এ দাবি অনুধাবন করে সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব জ্ঞাপনের ও দাবি জানান।

বক্তারা আরো বলেন, ফ্রান্সের মাতাল প্রধানমন্ত্রী ইমান্যুয়েল ম্যাক্রো ব্যঙ্গচিত্র প্রকাশ করে মুসলিম বিদ্বেষী হিসেবে পরিচয় দিয়েছে।অবিলম্বে ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থণা করতে হবে। অন্যথায় বিশ্বমুসলিমরা ফ্রান্সকে চিরতরে বয়কট করবে।

ঐদিকে জাতিসংঘ বিশ্বব্যাপী অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠার দায়িত্ব নিয়ে প্রতিষ্ঠা লাভ করলেও মুসলমানদের স্বার্থ রক্ষায় জাতিসংঘ ব্যর্থ হয়েছে। জাতিসংঘ এবং ওআইসিকে ফ্র্যান্সের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করার আহবান জানানো হয় ।

পরিশেষে বিশ্বের মুসলিম উম্মার জন্য দোয়া কামনা মাওলানা নুর আহমদ সাহেব হুজুরের মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs