1. banglahost.net@gmail.com : rahad :
  2. teknafnews24@gmail.com : tahernaeem :
ফ্রান্সে রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সাবরাং ও নয়াপাড়া সম্মিলিত আলেম সমাজের উদ্যোগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত - Teknaf News24
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা দুর্বৃত্তের গুলিতে ৬ রোহিঙ্গা নিহত মণ্ডপে কুরআন রাখার কথা ‘স্বীকার করেছে’ ইকবাল দৈনিক কক্সবাজার ৭১ কার্যালয়ে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী প্রাথমিক-ইবতেদায়ি সমাপনী পরীক্ষা হচ্ছে না! বাংলাদেশ কোনো ধর্ম ব্যবসায়ী-মৌলবাদীর আস্তানা হতে পারে না- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উখিয়ার ৫ ইউনিয়নে ৩৯২ প্রার্থীর মনোনয়ন জমা টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর হোয়াইক্যং বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে হানিফ সভাপতি,মুর্শেদ সম্পাদক নির্বাচিত আইসের চালান ধরা পড়লে টাকা দিতে হয় না মিয়ানমারে

ফ্রান্সে রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সাবরাং ও নয়াপাড়া সম্মিলিত আলেম সমাজের উদ্যোগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৪৪৭ বার পঠিত

ফ্রান্সে রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সাবরাং ও নয়াপাড়া সম্মিলিত আলেম সমাজের উদ্যোগে ৬ নভেম্বর ২০২০ইং এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

টেকনাফে সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবাইরের সঞ্চালনায় সাবরাং ইউনিয়ন পরিষদের সামনে আয়োজিত এ মিছিলোত্তর প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, নয়া পাড়া আল জামিয়া ফারুকিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুর রহমান মোজাহেরী, প্রধান অতিথি হিসেবে
বক্তব্য রাখেন, সাবরাং দারুল উলুম মাদ্রাসা পরিচালক মাওলানা মুফতি নুর আহমদ সাহেব, সাবরাং ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা জনাব নূর হোসেন চেয়ারম্যান, সাংবাদিক তাহের নাঈম, এমদাদুল উলুম কাটাবনিয়া মাদ্রাসা পরিচালক মাওলানা মুনির আহমদ, মাওলানা সেলিম প্রমুখ।

হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের উপস্থিতিতে বক্তারা মুসলমানদের দুশমন ফ্রান্স সরকারের বিরুদ্ধে ঐকবদ্ধভাবে গণ প্রতিবাদ গড়ে তোলার জন্য সারা বিশ্বের মুসলমান জনতাকে আহবান জানান । এবং রাসূল( সাঃ)এর অবমাননার প্রতিবাদ স্বরুপ ফ্রান্সের তৈরি সকল পণ্য বর্জনের অনুরোধ জানালে সকলে হাত তোলে সমর্থন জানান।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়ে বলেন, অনতিবিলম্বে ফ্রান্সের দূতাবাসের কার্যক্রম বন্ধ করতে হবে এবং সংখ্যাগরিষ্ট মুসলমানদের হৃদয়ের এ দাবি অনুধাবন করে সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব জ্ঞাপনের ও দাবি জানান।

বক্তারা আরো বলেন, ফ্রান্সের মাতাল প্রধানমন্ত্রী ইমান্যুয়েল ম্যাক্রো ব্যঙ্গচিত্র প্রকাশ করে মুসলিম বিদ্বেষী হিসেবে পরিচয় দিয়েছে।অবিলম্বে ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে বিশ্ব মুসলমানদের কাছে ক্ষমা প্রার্থণা করতে হবে। অন্যথায় বিশ্বমুসলিমরা ফ্রান্সকে চিরতরে বয়কট করবে।

ঐদিকে জাতিসংঘ বিশ্বব্যাপী অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠার দায়িত্ব নিয়ে প্রতিষ্ঠা লাভ করলেও মুসলমানদের স্বার্থ রক্ষায় জাতিসংঘ ব্যর্থ হয়েছে। জাতিসংঘ এবং ওআইসিকে ফ্র্যান্সের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করার আহবান জানানো হয় ।

পরিশেষে বিশ্বের মুসলিম উম্মার জন্য দোয়া কামনা মাওলানা নুর আহমদ সাহেব হুজুরের মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs