সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
বড় হাজী’র ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের শোক

বড় হাজী’র ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের শোক

বড় হাজী’র ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের শোক!

মোঃ আলমগীর, টেকনাফ :::
বৃহত্তর টেকনাফ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী বড় কালা মিয়া (বড় হাজী)’র মেজো ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুস (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি….রাজিউন)। তাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

তিনি রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৬-আগস্ট) রাত ১০.টা ৩০ মিনিটের দিকে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান।

টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম
তাঁর ইন্তেকালে মহান আল্লাহ্ পাকের দরবারে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন সহ সকল আত্মীয়-স্বজনদের প্রতি গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তাঁর এই অসময়ে চলে যাওয়া এক অপূরণীয় ক্ষতি। দেশ এক দেশপ্রেমিকে হারালো এবং টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম তাঁর এক বিশ্বস্ত বড় ভাইকে হারালেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana