শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
বড় হাজ্বী’র মেজো ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক

বড় হাজ্বী’র মেজো ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক

বড় হাজ্বী’র মেজো ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুসের মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক!

মোঃ আলমগীর, টেকনাফ :::
বৃহত্তর টেকনাফ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাজী বড় কালা মিয়া (বড় হাজী)’র মেজো ছেলে হাজ্বী মোহাম্মদ ইউনুস (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি….রাজিউন)। তাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের মাননীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি।

তিনি রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৬ আগষ্ট) রাত ১০.টা ৩০ মিনিটের দিকে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিণী (উখিয়া-টেকনাফ) আসনের মাননীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি তাঁর ইন্তেকালে মহান আল্লাহ্ পাকের দরবারে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন সহ সকল আত্মীয়-স্বজনদের প্রতি গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তাঁর এই অসময়ে চলে যাওয়া এক অপূরণীয় ক্ষতি। দেশ এক দেশপ্রেমিকে হারালো এবং মাননীয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি তাঁর এক বিশ্বস্ত অবিভাবক কে হারালেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana