বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

শিরোনাম :
২১ মে যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে সুসংবাদ দিলেন প্রতিমন্ত্রী: মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না বাজারে আসছে নতুন পানীয় প্যালেস্টাইন কোলা মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল
বাহারছড়ায় আগুনে পুড়ে যাওয়া ৭ পরিবারের পাশে দাঁড়ালেন মৌলভী আজিজ

বাহারছড়ায় আগুনে পুড়ে যাওয়া ৭ পরিবারের পাশে দাঁড়ালেন মৌলভী আজিজ

বাহারছড়ায় আগুনে পুড়ে যাওয়া ৭ পরিবারের পাশে দাঁড়ালেন মৌলভী আজিজ: নগদ অর্থ,কম্বল ও চাল বিতরণ
নিজস্ব প্রতিবেদক::
টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাইন্নাপাড়ায় ৭ টি বসতবাড়ি ও ১ পানের বরজে আগুনে পুড়ে সম্পূর্ন ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ ৭ পরিবার হচ্ছে -আহমদ উল্লাহ,নুরুল হক,নুরুল ইসলাম,আমিনা খাতুন,নুর মুহাম্মদ,ইমাম শরীফ ও রশিদ আহমদ।

খবর পেয়ে স্থানিয় চেয়ারম্যান মৌলভী আজিজ ঘটনাস্থলে ছুটে যান। তিনি ক্ষতিগ্রস্থ পরিবার পরিবার কে ব্যক্তিগত তহবিল থেকে কম্বল,চাল ও নগদ টাকা বিতরণ করেন। এ সময় তাদের ধৈর্য্য ধারণ জন্য শান্তনা দিয়ে বলেন, আমি ইউনিয়ন পরিষদ থেকে ও পর্যায়ক্রমে ইনশাআল্লাহ সহযোগিতা করবো। পাশাপাশি উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের প্রতি ও ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি জরুরী সাহায্যের জন্য সু দৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana