বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

বাহারছড়ায় যুবক যুবতী স্বইচ্ছায় পালিয়ে বিয়ে: যুবকের মা মিথ্যা মামলায় গ্রেফতার।

বাহারছড়ায় যুবক যুবতী স্বইচ্ছায় পালিয়ে বিয়ে: যুবকের মা মিথ্যা মামলায় গ্রেফতার।

বাহারছড়ায় যুবক যুবতী স্বইচ্ছায় পালিয়ে বিয়ে: যুবকের মা: মিথ্যা মামলায় গ্রেফতার।

নিউজ ডেস্ক:

টেকনাফের বাহারছড়া উত্তর শিলখালী ডেইলপাড়া এলাকার খায়রুল আমিনের মেয়ে উম্মে মরিয়ম (১৮) কে শামলাপুর নয়াপাড়ার স্থানীয় বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ রবিউল আলমের পুত্র: আবুল মনজুর বাপ্পির সঙ্গে পালিয়ে বিয়ে করার সুত্রঃ ধরে বাপ্পির মাকে মিথ্যা মামলায় গ্রেফতারের অভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, আবুল মনজুর বাপ্পির
সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল (উম্মে মরিয়ম) এতে করে তারা দু’জনের সম্মতিক্রমে পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন, পরে সেটির বাস্তবে রূপ দিতে মরিয়ম তার বাবা-মাকে একধিকবার মনজুরকে বিয়ে দিতে বলে আসছিল এতে তার বাবা মা এই বিয়েতে রাজি না হওয়ায় গত ১৯ ফেব্রুয়ারি কাউকে কিছু না বলে স্বইচ্ছায় বাপ্পির হাত ধরে পালিয়ে যায় বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
এহেন পরিস্থিতিতে দেশের প্রচলিত আইন অনুযায়ী ইসলামি শরিয়ামোতাবেক বিয়ে করে পেলছেন তারা, পরিবার আরো জানান কনে পরিবারের সদস্যরা মিথ্যা ও বানোয়াট অপহরণের মত জঘন্য মামলা দিয়ে বাপ্পির মাকে গ্রেফতার করেছে। তারা আরো জানান যুবক যুবতীর সম্মতিক্রমে দু’জন পালিয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে এতে আমার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে, মিথ্যা মামলায় হয়রানি করে দেশের প্রচলিত আইনের অপশক্তির বিরুদ্ধে তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাই।
এদিকে মরিয়মের বাবা মা তাদের মেয়ে সম্পুর্ন স্বইচ্ছায় মনজুরকে বিয়ে করতে চলে আসার বিষয়টি জানার পরেও আবুল মনজুর বাপ্পির পরিবারের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ৪ জনকে আসামি করে একটি চরম মিথ্যা অপহরণ মামলা দায়ের করেছেন ।এতে বাপ্পির ‘মা’ ছেনোয়ারা বেগমকে গ্রেফতার করে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ পরিবারের।

উক্ত মামলার ৩নং সাক্ষী রাশেদ উল্লাহ বলেন,” কাউকে অপহরণ করা হয়েছে এবিষয়ে আমি কিছুই জানি না তবু আমকে সাক্ষী করা হয়েছে।
বাপ্পির চাচা শফিউল বলেন,” দিবালোকের মতো একটি সত্য ঘটনাকে নানা মিথ্যা গল্প গুজব সাজিয়ে আমার পরিবারের বিরুদ্ধে হয়রানি মূলক অপহরণ মামলা করা হয়েছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবিষয়ে সংশ্লিষ্ট কোর্টের সঠিক তদন্তের মাধ্যমে বিষয়টি পরিষ্কার করে নিরীহ মানুষের বিরুদ্ধে করা মামলার তদন্ত পুনরায় সরজমিনে আসার আহ্বান জানান ভুক্তভোগী বাপ্পির পরিবার ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana