Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

৫ রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

টেকনাফে ৫ জন রোহিঙ্গা মাঝি অপহরণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার হয়েছেন। ১৬ আর্মড পুলিশ ব্যাটলিয়নের সদস্যরা টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে বহুল আলোচিত রোহিঙ্গা মাঝি অপহরণকারী চক্রের মূল হোতা মামুন বাহিনীর প্রধান মোঃ মামুনুর রশিদ মামুনকে আটক করে। রোহিঙ্গা উগ্রপন্থী গ্রুপের সদস্যরা ধৃত মামুন গংকে ভাড়াটে হিসেবে ব্যবহার করে বিশেষ সভায় যাওয়া রইক্ষ্যং ক্যাম্পের ৫জন ব্লক মাঝিকে অপহরণ করে বেধড়ক মারধর ও নিমর্ম নির্যাতন চালায়। যা নিয়ে পুরো জেলায় হৈ হৈ পড়ে যায়। পরে আইন—শৃংখলা বাহিনীর পৃথক যৌথ অভিযানে অপহৃত রোহিঙ্গা মাঝিদের উদ্ধার করা হয়।
১৬ আর্মড পুলিশ ব্যাটলিয়নের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক জানান, ২৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ২১নং চাকমারকূল ক্যাম্পের ওমানী সাইড এলাকায় এপিবিএন পুলিশ ক্যাম্পের কমান্ডার এএসপি মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে এপিবিএন পুলিশের অফিসার ও ফোর্স অভিযান চালিয়ে রইক্ষ্যং ক্যাম্পের ৫জন ব্লক মাঝি অপহরণের মূল হোতা, সন্ত্রাসী বাহিনী মামুন গ্রুপের প্রধান, কুখ্যাত মাদক ব্যবসায়ী ও অপহরণ মামলার পলাতক প্রধান আসামি হোয়াইক্যং কেরুনতলীর মোঃ আব্দুল জাব্বারের পুত্র মোঃ মামুনুর রশিদকে (২৫) আটক করা হয়। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় দায়েরকৃত মামলা নং—৪২, তারিখ—২১/০২/২১ ইং মামলায় আদালতে প্রেরণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs