মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

ভারতের কলকাতায় এমপি আজীম খুনের ঘটনা রহস্যে ঘেরা

ভারতের কলকাতায় এমপি আজীম খুনের ঘটনা রহস্যে ঘেরা

ভারতের কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমের খুনের ঘটনা ঘিরে রহস্য দেখা দিয়েছে। তার মরদেহের এখনো কোনো খোঁজ মেলেনি। যেই ফ্ল্যাটে তিনি খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে সেখানে গিয়ে কোনো মরদেহ পায়নি কলকাতা পুলিশ। তবে ঘরে রক্তের দাগ দেখা গেছে। এসব এমপি আজীমের কি না তা নিশ্চিত হতে কাজ করছেন ফরেনসিক বিশেষজ্ঞরা।

ধারণা করা হচ্ছে তার মরদেহ টুকরো টুকরো করে কোথাও সরিয়ে ফেলা হয়েছে। তবে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলছে না কলকাতা পুলিশ। কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে তারও কোনো কূল-কিনারা হচ্ছে না।

এমপি আজীমের নিখোঁজ হওয়া ও খুনের বিষয়টির তদন্তভার নিয়েছে কলকাতার সিআইডি পুুুলিশ। দায়িত্ব নেওয়ার পরেই ঘটনাস্থল পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউনের সঞ্জীবনী গার্ডেনসের অভিজাত আবাসনে যান সিআইডির আইজি অখিলেশ চতুর্বেদী।

সঞ্জীবনী গার্ডেনস থেকে বের হয়ে আইজি অখিলেশ চতুর্বেদী সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত মরদেহ উদ্ধার হয়নি। আমরা কেসের তদন্ত শুরু করেছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা কিছু সুনির্দিষ্ট তথ্য পেয়েছি, যার ভিত্তিতে মনে করা হচ্ছে যে ওনাকে হত্যা করা হয়েছে।

এমপি আজীমের শরীর টুকরো টুকরো করা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। এই খবরের সত্যতা কতুটুকু, এমন প্রশ্নের জবাবে চতুর্বেদী বলেন, এটা এখনই বলা সম্ভব নয়। টিম ফিঙ্গারপ্রিন্ট, ফটোগ্রাফিসহ সবাইকে এই তদন্ত করতে বলা হয়েছে। তারা খতিয়ে দেখছেন।

ঝিনাইদহ-৪ আসন থেকে টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। ২০১৪ সালে তিনি প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। গত ১১ মে তিনি দর্শনা-গেদে সীমান্ত দিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। কলকাতায় পৌঁছে তিনি ওঠেন তার বন্ধু, বরাহনগরের স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে। কিন্তু ১৬ মে থেকে তার সঙ্গে আর যোগাযোগ করতে পারছিল না বলে জানান তার পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana