1. banglahost.net@gmail.com : rahad :
  2. teknafnews24@gmail.com : tahernaeem :
ভারতে পাঁচ সন্তানের জননীকে ১৭ জন মিলে ধর্ষণ! - Teknaf News24
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা দুর্বৃত্তের গুলিতে ৬ রোহিঙ্গা নিহত মণ্ডপে কুরআন রাখার কথা ‘স্বীকার করেছে’ ইকবাল দৈনিক কক্সবাজার ৭১ কার্যালয়ে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী প্রাথমিক-ইবতেদায়ি সমাপনী পরীক্ষা হচ্ছে না! বাংলাদেশ কোনো ধর্ম ব্যবসায়ী-মৌলবাদীর আস্তানা হতে পারে না- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী উখিয়ার ৫ ইউনিয়নে ৩৯২ প্রার্থীর মনোনয়ন জমা টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর হোয়াইক্যং বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নির্বাচনে হানিফ সভাপতি,মুর্শেদ সম্পাদক নির্বাচিত আইসের চালান ধরা পড়লে টাকা দিতে হয় না মিয়ানমারে

ভারতে পাঁচ সন্তানের জননীকে ১৭ জন মিলে ধর্ষণ!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৬০ বার পঠিত

টাইমস অব ইন্ডিয়া:::স্বামীর সঙ্গে বাজার থেকে ফেরার সময় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠল ১৭ জনের বিরুদ্ধে। ৩৫ বছরের ওই নারী পাঁচ সন্তানের জননী। গত মঙ্গলবার রাতে নৃশংস এই ঘটনা ঘটে ভারতের ঝাড়খণ্ডের দুমকা জেলার মুফাসসিল থানা এলাকায়। নির্যাতিতা বুধবার পুলিশে অভিযোগ জানিয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

অভিযুক্তদের বিরুদ্ধে ইতিমধ্যে এফআইআর দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ। ডিআইজি সুদর্শন মণ্ডল জানিয়েছেন, ‘ওইদিন রাতে আচমকা হানা দেয় অভিযুক্তরা। তারা সবাই মদ্যপ ছিল বলে জানিয়েছেন তিনি।’ তার কথায়, ‘ওই নারীর দেওয়া বয়ানে জানা গেছে, গ্রামের বাজার থেকে রাতে ফেরার সময় অভিযুক্তরা তাদের উপরে চড়াও হয়। নারীর স্বামীকে আটকে রেখে তার উপর নির্যাতন চালানো হয়।

নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পুলিশ জানাচ্ছে, এখনও পর্যন্ত তারা একজনকেই শনাক্ত করতে পেরেছেন। সেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ওই নারীর কথায় কিছু অসঙ্গতি রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। ডিআইজির কথায়, ‘আমরা গ্রামবাসীদের ধরে ধরে প্রশ্ন করে খতিয়ে দেখছি বিষয়টা। কেননা নারী তার বয়ান বদলাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs