Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

ভারতে পাঁচ সন্তানের জননীকে ১৭ জন মিলে ধর্ষণ!

টাইমস অব ইন্ডিয়া:::স্বামীর সঙ্গে বাজার থেকে ফেরার সময় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠল ১৭ জনের বিরুদ্ধে। ৩৫ বছরের ওই নারী পাঁচ সন্তানের জননী। গত মঙ্গলবার রাতে নৃশংস এই ঘটনা ঘটে ভারতের ঝাড়খণ্ডের দুমকা জেলার মুফাসসিল থানা এলাকায়। নির্যাতিতা বুধবার পুলিশে অভিযোগ জানিয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

অভিযুক্তদের বিরুদ্ধে ইতিমধ্যে এফআইআর দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ। ডিআইজি সুদর্শন মণ্ডল জানিয়েছেন, ‘ওইদিন রাতে আচমকা হানা দেয় অভিযুক্তরা। তারা সবাই মদ্যপ ছিল বলে জানিয়েছেন তিনি।’ তার কথায়, ‘ওই নারীর দেওয়া বয়ানে জানা গেছে, গ্রামের বাজার থেকে রাতে ফেরার সময় অভিযুক্তরা তাদের উপরে চড়াও হয়। নারীর স্বামীকে আটকে রেখে তার উপর নির্যাতন চালানো হয়।

নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পুলিশ জানাচ্ছে, এখনও পর্যন্ত তারা একজনকেই শনাক্ত করতে পেরেছেন। সেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ওই নারীর কথায় কিছু অসঙ্গতি রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। ডিআইজির কথায়, ‘আমরা গ্রামবাসীদের ধরে ধরে প্রশ্ন করে খতিয়ে দেখছি বিষয়টা। কেননা নারী তার বয়ান বদলাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs