সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
মালদ্বীপে বিজনেস অ্যাওয়ার্ড জিতেছেন টেকনাফের হাজী জিয়াবুল সহ ১০ বাংলাদেশী

মালদ্বীপে বিজনেস অ্যাওয়ার্ড জিতেছেন টেকনাফের হাজী জিয়াবুল সহ ১০ বাংলাদেশী

মালদ্বীপে বিজনেস অ্যাওয়ার্ড জিতেছেন টেকনাফের হাজী জিয়াবুল সহ ১০ বাংলাদেশী
মাওলানা ইউনুস আরমান::
সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ পেয়েছেন টেকনাফের শীর্ষ ব্যবসায়ী ও তরুণ উদ্যোক্তা,আমির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজ্বী মোহাম্মদ জিয়াবুল (সি,আই,পি) সহ ১০ বাংলাদেশী।
সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এ ভূষিত হয়েছেন তারা। এই পুরস্কারের জন্য বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও ভুটানের বিভিন্ন ব্যবসায়ীদের বিবেচনা করা হয়।

এই বছরে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট এর আয়োজন করা হয় রাষ্ট্র মালদ্বীপে। ব্যবসায়িক ক্ষেত্রে নিত্য নতুন উদ্ভাবন ও দক্ষতার বিচার বিশ্লেষণ করে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় প্রতি বছর। এবার মালদ্বীপের রাজধানী মালের ফাইভ স্টার হোটেল “জেন” এর অডিটোরিয়াম এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
গত বৃহস্পতিবার রাতে রাজধানী মালের শাংগ্রি-লার ‘হোটেল জেইনে’ শ্রীলঙ্কা কর্তৃক সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট আয়োজিত হয়।

এই অনুষ্ঠানে বিজনেস এবং সোশ্যাল সার্ভিসে বিশেষ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৮টি দেশের ৫০ জনকে পুরস্কৃত করা হয়। বাংলাদেশের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অ্যাসিস্ট ম্যানেজার রিফাত মাহবুব সাকিব, কনস্ট্রাকশন ক্যাটাগরিতে মেট্রো ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক ডা: ফয়সাল আহমেদ, ব্যবসায়ীক ও সমাজসেবায় অগ্রগামী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: গোলাম ফারুক মজনু, ফার্মা বিভাগে রেনেটার মার্কেটিং অফিসার মো: তানবীর সাজীব,টেকনাফের আমির ফাউন্ডেশনের চেয়ারম্যান, এম জিয়াবুল (সিআইপি), বীমা খাতে ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: কাজিম উদ্দিন, ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর পূরবী চন্দ্রদাস ও এসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আবু সাদেকের হাতে পৃথকভাবে সাউথ এশিয়ান পার্টনারশিপ বিজনেস এক্সিলেন্সি অ্যাওয়ার্ড-২০২৩ তুলে দেন অ্যাওয়ার্ড জুরির চেয়ারম্যান ড. খেয়াতি শেঠি দত্ত, মালদ্বীপের সংসদ সদস্য ও শ্রীলঙ্কান হাইকমিশনার।বিজনেস এক্সিলেন্সি অ্যাওয়ার্ড গ্রহন করা ব্যবসায়ীরা জানায়,
বিদেশের মাটিতে পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে। সেই সাথে দক্ষিণ এশিয়ার ব্যবসায়ীদের মধ্যে সেতু বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন ব্যবসায়ীরা।
বিদেশের মাটিতে পুরস্কার অর্জন করা ১০ ব্যবসায়ীর মধ্যে হাজ্বী মোহাম্মদ জিয়াবুল সিআইপি’র
বাড়ি টেকনাফে। তিনি টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ড মধ্যম জালিয়া পাড়ার সাবেক মেম্বার মরহুম হাজী আমির হোছাইনের পুত্র।
হাজি জিয়াবুল মেসার্স বিসমিল্লাহ্ ট্রেড সেন্টার, মেসার্স আমির এন্টারপ্রাইজ, মেসার্স আমির ফিলিং স্টেশন,মেসার্স মক্কা সল্ট এর স্বতাধীকারী ও আমির গ্রুপের চেয়ারম্যান। হাজ্বী জিয়াবুল
সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এ ভূষিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের উনছিপ্রাং”দারুল ইরফান মুহিউচ্ছুন্নাহ” প্রকাশ উনছিপ্রাং মাদরাসার মুহতামিম মাওলানা শমসুল আলম,নায়েবে মুহতামিম ও প্রবীণ সাংবাদিক আলহাজ্ব মুহাম্মদ তাহের নঈম। উনছিপ্রাং বড় মাদরাসা সিআইপি হাজ্বী জিয়াবুল এর নেক হায়াত ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana