শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা

মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা

মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা। ম্যাচের ২১ মাথায় ডি মারিয়াকে ডি-বক্সে ফাউল করেন ওসমান ডেম্বেলে। পেনাল্টি পেয়ে যায় আর্জেন্টিনা। স্পটকিক থেকে লক্ষ্যভেদ করেন লিওনেল মেসি। এর মাধ্যমে ফাইনালে ফ্রান্সের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা।

রোববার বিশ্বকাপের ফাইনালে কাতারের লুসাইল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও ফ্রান্স। গ্রুপ পর্ব, শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালের বাধা পেরিয়ে ফাইনালের টিকিট কেটেছে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স ও বর্তমান কোপা আমেরিকান চ্যাম্পিয়ন্স আর্জেন্টিনা।

আর্জেন্টিনা দলের নেতৃত্ব দিচ্ছেন লিওনেল মেসি। এছাড়াও থাকবেন অ্যাঞ্জেল ডি মারিয়া, যিনি গ্রুপ পর্বের ফাইনাল রাউন্ডে পোল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে পায়ে চোট পাওয়ার পর প্রথমবার খেলতে নেমেছেন আজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana