শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
যুদ্ধ থামানোর কোনো ইচ্ছা নেই পুতিনের’

যুদ্ধ থামানোর কোনো ইচ্ছা নেই পুতিনের’

রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে শনিবার  ভিডিও কলে কথা বলেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ ও  জার্মান চ্যান্সেলর ওলাফ শলৎজ।

আর এ বৈঠকের পর ফ্রান্সের প্রেসিডেন্টের দপ্তর জানিয়েছে, যুদ্ধ থামানোর কোনো ইচ্ছা পুতিনের। ফ্রান্সের প্রেসিডেন্টের দপ্তর আরও জানিয়েছে, পুতিনকে যুদ্ধবিরতির আহ্বান জানালেও পুতিন যুদ্ধ বন্ধ করবেন না বলে ইঙ্গিত দিয়েছেন।  তার মধ্যে যুদ্ধ বন্ধ করার কোনো ইচ্ছাও দেখেননি ম্যাক্রোঁ।

ম্যাক্রোঁ ও ওলাফ মিলে পুতিনকে যুদ্ধ বিরতির আহ্বান জানালেও তিনি এতে সাড়া দেননি।

তবে পুতিনের সঙ্গে তাদের অন্য কি কি কথা হয়েছে সেগুলো প্রকাশ করা হয়নি। কারণ এ তিন নেতা সিদ্ধান্ত নিয়েছেন তারা তাদের বৈঠকের বিষয়গুলো গোপন রাখবেন।

এদিকে পুতিন যুদ্ধ থামানোর জন্য কোনো ইচ্ছা না প্রকাশ করায় তার বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা দেওয়া হবে বলে ইঙ্গিত দিয়েছে ম্যাক্রোঁ প্রশাসন।

জানা গেছে ব্রাসেলসে হতে যাওয়া ইউরোপীয় ইউনিয়নের বৈঠকে নতুন নিষেধাজ্ঞার বিষয়ে আলোচনা করা হবে।

এখন পশ্চিমা দেশগুলোর লক্ষ্য হলো পুতিন ও রাশিয়ার ওপর এমন নিষেধাজ্ঞা আরোপ করা যেন বিশ্ব থেকে পুতিন পুরোপুরি আলাদা হয়ে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana