সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইডেন কলেজ ছাত্রলীগের কার্যক্রম স্থগিত, ১৬ নেতাকর্মী বহিষ্কার মোস্তফা কামাল চৌধুরী মুসাকে এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিবের দায়িত্ব থেকে অব্যহতি রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৪০,০০০ টাকা নিউ ইয়র্কে রোহিঙ্গাদের দুর্দশার ভিডিও দেখে কাঁদলেন প্রধানমন্ত্রী সিএনজি চালক মাহমুদুল করিম হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন রোহিঙ্গা সন্ত্রাসী জাফর চিনি ও পাম অয়েলের দাম কমেছে: ২৫ সেপ্টেম্বর থেকে কার্যকর সাবরাং ট্যুরিজম পার্ক’কে বিশ্বমানের পর্যটন কেন্দ্র স্থাপনের উদ্দ্যোগ হ্নীলায় মহিলা মাদ্রাসার নামে বসত-ভিটা দখল শীর্ষক সংবাদের প্রতিবাদ উখিয়ার পালংখালী সীমান্তে এবার গোলাগুলি ও মর্টার শেল নিক্ষেপ: আতঙ্কে গ্রামবাসী টেকনাফে র‌্যাবের সঙ্গে মাদক কারবারিদে সাথে গুলাগুলি নিহত ২।

রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ আহত-৩

  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৪.০৭ পিএম
  • ১৮৫ বার পঠিত

রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক::রইক্ষ্যং এ তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধু সহ ৩ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের চিকিৎসার জন্য টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল (০৭.০৯.২০২২) সন্ধা ৬ টায় রইক্ষ্যং মাজে পাড়া এই ঘটনা ঘটে। ঘটনার পর পর খবর পেয়ে হোয়াইক্যং পুলিশের আইসি এস.আই.মুজিবর,এ.এস.আই মতিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসে।


হামলার সাথে জড়িত বিজইল্যা,সালাহ উদ্দিন,গংদের আটকের চেষ্টা করে। তাদের বাড়িঘর তল্লাশি করে জড়িতদের পায়নি বলে জানায় পুলিশ। প্রত্যক্ষদর্শি ও ভুক্তভোগিরা জানায়, ছাতা হারানোর ঘটনা কে কেন্দ্র করে রইক্ষ্যং এর ভুলুর পুত্র বিজল,সালাহ উদ্দিন,গং দা,কিরিছ নিয়ে আব্দুররহিমের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। এতে বাধা দেয়ায় মহিদুল ইসলাম(১৮)পিতা আব্দুরর রহিম,


মিনোয়ারা বেগম স্বামী আবুল কাশেম সহ অজ্ঞাতনামা আরো ১ জন মোট ৩ জন কে মারধর করে আহত করে। অভিযুক্তদের পরিবার জানায়,তাদের ও ২ জন এ ঘটনায় আহত হয়েছে।
পুলিশ জানায়, লিখিত অভিযোগ পেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেবো।
সর্বশেষ পাওয়া খবরে জানা যায়, রইক্ষ্যং এর সন্ত্রাসী হামলার ঘটনায় টেকনাফ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs