Logo
শিরোনাম :
গত ২৪ ঘণ্টায় সারা দেশে ২৩৯ জনের মৃত্যু রোহিঙ্গাদের বাংলাদেশে রেখে দেওয়ার প্রস্তাব বিশ্বব্যাংকের কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর

রাশেদ আনোয়ার জাতীয় শিক্ষক ফোরামের সহকারি সাংগঠনিক সম্পাদক মনোনীত

কক্সবাজারের কৃতি সন্তান রাশেদ আনোয়ার জাতীয় শিক্ষক ফোরামের সহকারি সাংগঠনিক সম্পাদক মনোনীত।

ওসমান আল-হুমাম:::

কক্সবাজারের টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা পরিবারের সন্তান টেকনাফ উপজেলার প্রথম বি. এ মরহুম কামাল আহমদ বি. এ এর সুযোগ্য নাতি পালংখালী ফারিরবিল আলিম মাদ্রাসার বাংলা বিভাগের প্রভাষক রাশেদ আনোয়ার জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সহকারী সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মনোনীত হয়েছেন।

শিক্ষকতা জীবনে বহু আদর্শ নাগরিক সৃষ্টির কারিগর, ছাত্রদের কাছে অত্যন্ত প্রিয়মুখ, এককালের রাজপত কাপানো তুখোড় মেধাবী সাবেক ছাত্রনেতা প্রভাষক রাশেদ আনোয়ারকে আজ ১২ ফেব্রুয়ারি জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সরকারি সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) হিসেবে মনোনীত করে শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই। তিনি শিক্ষক পরিবারের সন্তান হিসাবে নিজেকে ছাত্রজীবন থেকে একজন আদর্শ শিক্ষক হিসেবে গড়ে তোলার জন্য প্রচেষ্টা চালিয়েছেন। তারা সফল প্রতিফলন শিক্ষকতা জীবনে প্রতিফলিত হয়েছে। ছাত্রজীবনে তিনি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ কলেজ শাখার সভাপতি, কক্সবাজার সরকারি কলেজ শাখার সভাপতি এবং ছাত্র আন্দোলনের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক, চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ও অনেকগুলো সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

এদিকে প্রভাষক রাশেদ আনোয়ার জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মনোনীত হওয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলী এবং সেক্রেটারী মাও: মুহাম্মদ শুয়াইবসহ ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, তরুন আলেম উদ্যোক্তার চেয়ারম্যান মুফতি ওসমান আল-হুমাম আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ তাহার উজ্জ্বল ভবিষ্যৎ ও সাফল্য কামনা করেন এবং জাতি গড়ার কারিগর হিসেবে আদর্শ জাতি গঠনের আরো বেশি ভূমিকা রাখবেন বলে আশা পোষণ করেন।

আগামীর দিনগুলোতে তাহার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs