বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে কক্সবাজার শহরে ইসলামী আন্দোলনের স্বাগত মিছিল কক্সবাজারে হাইওয়ে পুলিশ কর্তৃক ৩৬০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ ইসলামী আন্দোলনের টেকনাফ উপজেলার উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত টেকনাফে মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ ধাপে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং হোয়াইক্যং পুলিশের অভিযানে মাদক মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক কান্জরপাড়ায় জমির বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১ হোয়াইক্যং কাটাখালীতে আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফলাফল স্থগিতঃ ১ মার্চ পুনরায় প্রকাশ করা হবে চট্টগ্রাম ও কক্সবাজার ‘মাদকপ্রবণ অঞ্চল’ ঘোষণা করা হলে কী হতে পারে? পালংখালী ফারিয়ার পিকনিকে চট্টগ্রাম বিভাগ ফারিয়া সভাপতি আবু সুফিয়ান সংবর্ধিত

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২, ২.১৭ এএম
  • ৩০২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়া-টেকনাফের রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএনের) সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উখিয়া বালুখালী ক্যাম্পে এ ঘটনা ঘটে। এসময় ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট

উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি তারিকুল ইসলাম জানান, টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের নুরালীপাড়া সংলগ্ন পাহাড়বেষ্টিত গহীন অরণ্যে রোহিঙ্গা ডাকাত ও সন্ত্রাসীদের আস্তানার সন্ধানে ড্রোনের সাহায্যে অভিযান পরিচালনা করা হয়। এসময় পাহাড়ের গুহা থেকে ৪টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করতে পারলেও অভিযানে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অন্যদিকে ৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন জানান, ‘উখিয়া বালুখালী-১৮ নম্বর ক্যাম্পে সন্ত্রাসীদের অবস্থানের খবরে তাদের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও গুলি চালায়। পরে সন্ত্রাসীরা পিছু হটে পাহাড়ের দিকে ঢুকে পরে।

তিনি জানান, ‘পরে ক্যাম্পে তল্লাশি চালিয়ে ভারী অস্ত্র একটি অটোমেটিক এসল্ট রাইফেল (COLT, USA) এবং বিপুল পরিমান তাজাগুলি উদ্ধার করা হয়। এখনো তাদের অভিযান চলছে। ফলে এ ঘটনায় কাল শুক্রবার সকালে সংবাদ সম্মলনে বিস্তারিত জানানোর কথা উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs