সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট উদ্ধার

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট উদ্ধার

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়া-টেকনাফের রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের সঙ্গে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএনের) সদস্যদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উখিয়া বালুখালী ক্যাম্পে এ ঘটনা ঘটে। এসময় ভারী অস্ত্রসহ বিপুল পরিমাণ বুলেট

উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসপি তারিকুল ইসলাম জানান, টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের নুরালীপাড়া সংলগ্ন পাহাড়বেষ্টিত গহীন অরণ্যে রোহিঙ্গা ডাকাত ও সন্ত্রাসীদের আস্তানার সন্ধানে ড্রোনের সাহায্যে অভিযান পরিচালনা করা হয়। এসময় পাহাড়ের গুহা থেকে ৪টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করতে পারলেও অভিযানে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অন্যদিকে ৮-এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন জানান, ‘উখিয়া বালুখালী-১৮ নম্বর ক্যাম্পে সন্ত্রাসীদের অবস্থানের খবরে তাদের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও গুলি চালায়। পরে সন্ত্রাসীরা পিছু হটে পাহাড়ের দিকে ঢুকে পরে।

তিনি জানান, ‘পরে ক্যাম্পে তল্লাশি চালিয়ে ভারী অস্ত্র একটি অটোমেটিক এসল্ট রাইফেল (COLT, USA) এবং বিপুল পরিমান তাজাগুলি উদ্ধার করা হয়। এখনো তাদের অভিযান চলছে। ফলে এ ঘটনায় কাল শুক্রবার সকালে সংবাদ সম্মলনে বিস্তারিত জানানোর কথা উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana