মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

লিংকরোডে কুদরত উল্লাহ সিকদার ও জহির উল্লাহ সিকদারকে লক্ষ্য করে গুলি

লিংকরোডে কুদরত উল্লাহ সিকদার ও জহির উল্লাহ সিকদারকে লক্ষ্য করে গুলি

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নে নির্বাচনী সহিংসতার শিকার হয়েছেন ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ সিকদার এবং তার বড় ভাই ও কক্সবাজার জেলা শ্রমিক লীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার। তারা দুজনই নিজেদের অফিসে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে কক্সবাজার শহরতলীর লিংক রোড এলাকায় কুদরত উল্লাহর ব্যক্তিগত কার্যালয়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জেলা শ্রমিক লীগ সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও তাঁর ছোট ভাই ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ সিকদার নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এসময় রাত ১০টার দিকে ৪—৫ জন মুখোশধারি ককটেল বিস্ফোরণ করে আতংক সৃষ্টি করে। তাঁরা সরাসরি কুদরত উল্লাহ সিকদার ও জহির উল্লাহ সিকদারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে তাঁরা দুজনই মাটিতে লুটে পড়েন। এসময় কুদরত উল্লাহ সিকদারের সহকারীসহ আরও কয়েকজন আহত হন।

জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনছারী সাংবাদিকদের জানান, কুদরত উল্লাহ সিকদারের প্রতিদ্বন্দ্বী প্রার্থী লিয়াকত বাহিনী এই ঘটনা ঘটিয়েছে।

তার দাবি, হামলাকারিরা বারবার কুদরত উল্লাহর নির্বাচনী সভায় হামলা করে আসছে।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা চলছে।      কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana