শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!

শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!

শরীয়তপুর-১ আসন:নেই নেতাকর্মী, নিজেই ঘুরে ঘুরে পোস্টার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী মোস্তফা

ডেস্ক রিপোর্ট :

মাত্র কয়েকদিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দ্বীরা যখন চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ। হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে মাঠঘাটে চষে বেড়াচ্ছেন ভোটের আশায়। তখন পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বিপরীত পথে হাঁটছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা হাওলাদার।

ভোটের খরচ কমাতে ও অপচয়রোধে ভাড়ায় চালিত একটি অটোরিকশায় চড়ে নিজের ঈগল প্রতীকে ভোট চাইছেন গোলাম মোস্তফা। পোস্টার টাঙাতে বাঁশের মই তৈরি করে নিজে উঠছেন বিদ্যুতের খুঁটিতে। তার সঙ্গে নেই কোনো নেতাকর্মী। এ কাজে সহযোগিতা করছেন কেবল অটোরিকশা চালক। তাকে নিয়েই রেকর্ডিং করা মাইকিং (ঈগল মার্কায় ভোট চাই) ও হাতে ছোট পোস্টার (হ্যান্ডবিল) নিয়ে ছুটে যাচ্ছেন শহর থেকে গ্রামে, গ্রাম থেকে প্রত্যন্ত অঞ্চলে। নিজের প্রচার নিজেই করছেন তিনি।

শরীয়তপুর-১ (সদর-জাজিরা) আসনে আওয়ামী লীগের হেডিওয়েট প্রার্থীসহ ৫ জন প্রার্থীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. গোলাম মোস্তফা হাওলাদার। নিজের প্রচার নিজে করা নিজের পোস্টারিং করা বিষয়টি নজর কেড়েছে অনেক ভোটারদের।

জানা গেছে, ব্যতিক্রমধর্মী প্রচারণায় এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন স্বতন্ত্র প্রার্থী। ভাড়ায় নেয়া একটি অটোরিকশা নিয়ে প্রতিদিন তিনি অন্তত ৫ থেকে ৬টি ইউনিয়নে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করে থাকেন। নির্বাচনী কাজে তাকে সহযোগিতা করছেন অটোরিকশা চালক। এই অটোরিকশায় দুইটি মাইক লাগানো রয়েছে। প্রতিদিন পর্যাপ্ত পোস্টার ও লিফলেট নিয়ে বের হন মোস্তফা। এছাড়াও সঙ্গে মই, প্লাস্টিকের দড়ি ও স্ট্যাপ্লার মেশিনসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে বের হন তিনি। নিজেই মই দিয়ে বিভিন্ন উঁচুস্থানে উঠে নির্বাচনী পোস্টার রশিতে টাঙিয়ে দেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana