মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
শীতলক্ষ্যায় লঞ্চডুবি, শিশুসহ ৪ জনের লাশ উদ্ধার

শীতলক্ষ্যায় লঞ্চডুবি, শিশুসহ ৪ জনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকায় মুন্সিগঞ্জে যাওয়ার পথে এমভি রূপসী-৯ এর ধাক্কায় অর্ধশত যাত্রী নিয়ে একটি লঞ্চডুবির ঘটনা ঘটেছে। বেলা ৫টা পর্যন্ত শিশুসহ মোট চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে তিনজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড এবং একটি লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ।

রবিবার (২০ মার্চ) মুন্সিগঞ্জ যাওয়ার পথে শীতলক্ষ্যার কয়লার ঘাট এলাকায় দুপুর ২টা ২০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

ধাক্কা দেওয়া কার্গো এমভি রূপসী-৯ সিটি গ্রুপের বলে প্রাথমিক ভাবে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা লঞ্চ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামাল বাদল।

জানা গেছে, ডুবে যাওয়া লঞ্চটির নাম এম এল আফছারউদ্দীন। লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিল। এতে অর্ধশত যাত্রী ছিল। দুর্ঘটনার পর ওই লঞ্চের ১৫ থেকে ২০ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও বাকিরা নিখোঁজ রয়েছেন।

এদিকে উদ্ধার অভিযানে কাজ করছে নৌ পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস এবং বিআইডব্লিউটিএ। তাদের সঙ্গে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে নৌবাহিনীর একটি ডুবুরি দল। এছাড়াও ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করতে মাওয়া থেকে শীতলক্ষ্যার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana