মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইকবাল আজিজ, টেকনাফ::: সওতুল হেরা সোসাইটি টেকনাফ এর উদ্যোগে শাইখুল হাদীস আল্লামা শাহ আহমদ শফী রহ. এর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
আজ ২৪শে সেপ্টেম্বর, বৃহস্পতিবার টেকনাফ পৌর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুপুর ২টা থেকে আল জামিয়া আল ইসলামিয়া টেকনাফ এর প্রধান পরিচালক ও শাইখুল হাদীস আল্লামা মুফতি কিফায়তুল্লাহ শফীক এর সভাপতিত্বে ইব্রাহীম রাহীর সঞ্চালনায় কারী রফিক সাঈদীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় ।
এর আগে টেকনাফের বিভিন্ন মাদরাসায় আল্লামা আহমদ শফী রহ. সহ সকল মুরব্বীদের মাগফিরাত কামনায় খতমে কোরআন করা হয় ।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রধান পরিচালক আল্লামা নুর আহমদ । বিশেষ অতিথি ছিলেন, উপজেলা উলামা পরিষদের সভাপতি মাও. মাহবুবুর রহমান মোজাহেরী, প্যানেল মেয়র টেকনাফ মাও. মুজিবুর রহমান, মাও. মুনির আহমদ, মাও. শফিউল্লাহ, মাও. ইসহাক, সাংবাদিক তাহের নাঈমসহ টেকনাফের বিভিন্ন মাদরাসার প্রধান ও শিক্ষকবৃন্দ ।

এতে বক্তব্য রাখেন, মুফতি কিফায়তুল্লাহ শফীক, আল্লামা নুর আহমদ, মাও. মাহবুবুর রহমান মোজাহেরী, প্যানেল মেয়র মুজিবুর রহমান, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মাও. মুনির আহমদ, মাও. সৈয়দ আলী, মাও. উসমান গনি প্রমুখ ।

বক্তারা আল্লামা শাহ আহমদ শফী রহ. এর ১০৪ বছরের দীর্ঘ জিবনের বিভিন্ন দিক তোলে ধরেন ।
উক্ত মাহফিলে উপজেলার বিভিন্ন মাদরাসার শিক্ষক-ছাত্র ও ভক্তরা স্বরচিত বাংলা ও উর্দু কবিতা নিয়ে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন ।

বক্তব্য শেষে শাহ আহমদ শফী রহ. ও শাহ তৈয়ব রহ. সহ সকল মুসলিম নর-নারীর এবং দেশের পরিস্থিতির কল্যাণে মুফতি কিফায়তুল্লাহ শফীকের মুনাজাতের মাধ্যমে শেষ ঘোষণা হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana