Logo
শিরোনাম :
জালিয়া পাড়ায় নিজ তহবিল থেকে ঈদ উপহার দিলেন পৌর সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আব্দুস শুক্কুর সিআইপি হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম! শবে কদর কি? তা নিয়ে জরুরি কিছু কথা কোরআন আমাদের পার্থিব শান্তির পাশাপাশি আখিরাতে মুক্তির পথ দেখায় আল-আকসায় ইসরাইলি হামলার নিন্দা জানিয়েছে যেসব দেশ পুলিশের এপিসিতে আগুন দেওয়ার মূলহোতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার টেকনাফের কলেজ ছাত্র তৌকিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি টেকনাফে করোনাকালিন সময়ে ১হাজার গরীব পরিবারকে চাল বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন হাফেজ এনামুল হাসান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও জলিলের ব্যাখ্যা মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে আজ, নিরাপত্তা জোরদার

সাংবাদিকদের ওপর রেগে আগুন হয়ে যা বললেন ম্যারাডোনা

কারণে দীর্ঘদিন ধরে দেখা মেলেনি আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার।বুধবার হঠাৎই মাঠে দেখা গেছে তাকে।

সাত বছরের ছেলে দিয়েগো ফার্নান্দোকে সঙ্গে নিয়ে এদিন স্যান লরেঞ্জোর বিপক্ষে জিমনাসিয়ার ম্যাচে মাঠে আসেন ম্যারাডোনা।

আর ম্যাচের পরই সাংবাদিকদের ওপর রেগে আগুন হয়ে যান ম্যারাডোনা।

সেই আগুন নেভাতে নিজের ইনস্টাগ্রামে সাংবাদিকদের ধুয়ে দেন তিনি।

মূলত করোনাঝুঁকি এড়াতে মাঠে যে ফেস শিল্ডটি পরে এসেছিলেন ম্যারাডোনা তা নিয়েই এ রাগের সূত্রপাত।

মাস্ক না পরে এমন ফেস শিল্ড পরায় শিশু থেকে শুরু করে প্রাপ্তবয়স্কদের হাস্যরসের বিষয়ে পরিণত হন ম্যারাডোনা।

ফেস শিল্ডটি টয় স্টোরি কার্টুন মুভির চরিত্র বাজ লাইটইয়ারের সঙ্গে মিলে যাওয়ায় এ নিয়ে মিম বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়েন অনেকে। ট্রলড হন তিনি। আর এসব বিষয়কে প্রচার করেন স্থানীয় সাংবাদিকরা।

সাংবাদিকদের এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করে আর্জেন্টিনার এই বিশ্বকাপজয়ী কিংবদন্তি ইনস্টাগ্রামে লেখেন– ‘আমার চিকিৎসকদের পরামর্শ মেনেই আমি বাড়ি থেকে বের হওয়ার সময় এমন মাস্ক পরেই বের হয়েছি। ঠিক একই মাস্ক চিকিৎসকরাও ব্যবহার করে থাকেন। যারা করোনায় দায়িত্বপালনের সময় প্রাণ হারিয়েছেন আমি তাদের প্রতি সম্মান জানাতে এটা পরেছি। অথচ কিছু প্রাপ্তবয়স্ক মানুষ ও সাংবাদিক আমাকে নিয়ে উপহাস করেছে।

এর পর ম্যারাডোনা লেখেন, ‘এসব সাংবাদিকের জন্য আসলে কী করা উচিত জানি না। আপনি স্বাস্থ্যবিধি না মানলেও এরা সমালোচনা করবে, আবার এখন মানছি বলেও নানান কথা বলছে, আমাকে নিয়ে হাসাহাসি করছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs