বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
সাংবাদিক খাঁন মাহমুদ আইউব অসুস্থ, দোয়া কামনা

সাংবাদিক খাঁন মাহমুদ আইউব অসুস্থ, দোয়া কামনা

সাংবাদিক খাঁন মাহমুদ আইউব অসুস্থ, দোয়া কামনা

ডেস্ক রিপোর্ট:
দেশের প্রথম নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার এর বিশেষ প্রতিনিধি খাঁন মাহমুদ আইউব ফুসফুস জনিত রোগে আক্রান্ত। বর্তমানে তিনি বক্ষ্য রোগ বিশেষজ্ঞ, সহকারী অধ্যাপক ডাঃ ইলিয়াস হোসেন এবং মেডিসিন বিশেষজ্ঞ, অধ্যাপক এম এ সাত্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত বছর ২৮ ডিসেম্বর তিনি ফুসফুস জনিত রোগে আক্রান্ত হয়ে নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। কিছুটা সুস্থ হয়ে তিনি বাসায় ফিরেন। কিন্তু গত ১৮ জানুয়ারী শারিরীক অবস্থা অবনতির দিকে গেলে ডাক্তারের স্বরণাপন্ন হলে তাকে বিভিন্ন পরিক্ষা নিরিক্ষা শেষে ফুসফুসে ঠান্ডাজনিত কারনে নিউমোনিয়ায় মারাত্বক ইনফেকশন ও পানি জমেছে বলে জানান। পরে বিশেষজ্ঞের তত্বাবধানে পানি অপসারণ করা হয়েছে।

তার চিকিৎসকদের সাথে কথা বলে জানা যায়, মিনিমান সুস্থ হতে কমপক্ষে দুই মাস চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সঠিক ভাবে চিকিৎসা চালিয়ে যেতে হবে। না হয় উচ্চ ঝুঁকির মুখে পড়তে পারে। সম্পূর্ণ সুস্থ হতে ৬ মাস চিকিৎসা চালিয়ে যেতে হবে।

তিনি এবং তার পরিবারসহ, কর্মস্থল বার্তা বাজার তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana