মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

সাবেক সাংসদ বদি ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কে শোডাউন করে শুভেচ্ছা

সাবেক সাংসদ বদি ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কে শোডাউন করে শুভেচ্ছা

সাবেক সাংসদ বদি ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কে শোডাউন করে শুভেচ্ছা জানালেন কান্জরপাড়া বাসীর পক্ষে নবী হোছন লাদেন 
নিজস্ব প্রতিবেদক::
টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয় অর্জন করার পর নব নির্বাচিত আনারস মার্কার প্রার্থী জাফর আহমদ কে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করলেন কান্জরপাড়া এলাকাবাসি।
এলাকাবাসীর পক্ষে নবী হোছন লাদেনের নেতৃত্বে একটি গাড়ির বহর নিয়ে শুভেচ্ছা জানান।

গতকাল জুমাবার দুপুরের পর থেকে হোয়াইকং ইউনিয়নের কান্জরপাড়া উত্তর মাথা ও ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকার দুই শতাধিক বদি ও জাফর ভক্ত কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে টেকনাফ শাহপরীরদ্বীপ প্রদক্ষিণ শেষে উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুররহমান বদি, নব নির্বাচিত টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ কে ফুলের মালা নিয়ে শুভেচ্ছা জানান। পরে প্রিয় নেতাদের পুষ্পমাল্য অর্পণ করেন।
এ সময় বিজয়ী প্রার্থী ও নেতৃবৃন্দ তাদের কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় বিজয়ী উপজেলা চেয়ারম্যান জানান,এই বিজয় আমার নয়,পুরো উপজেলাবাসীর। পরে তিনি এলাকাবাসীর
সাথে কুশল বিনিময় করেন। অনেকে তার সাথে সেলফি তোলেন।
বিজয়ী প্রার্থী কে শুভেচ্ছা বিনিময় কালে কান্জরপাড়ার মুরব্বি মো মুসলিম উদ্দিন,কান্জরপাড়া “আররাহমান ফাউন্ডেশনের মাহফিল কমিটির সভাপতি নবী হোছন লাদেন,নুরহোছন,জিয়াউররহমান,মো:বেলাল,বাবুল,কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন । একই দিন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী কে ও ফুলেল শুভেচছা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana