মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হোয়াইকং এর সাতঘরিয়া পাড়ায় মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে ৫২ হাজার ইয়াবা, অস্ত্র সহ স্বামী স্ত্রী আটক

হোয়াইকং এর সাতঘরিয়া পাড়ায় মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে ৫২ হাজার ইয়াবা, অস্ত্র সহ স্বামী স্ত্রী আটক

টেকনাফ উপজেলার হোয়াইক্যং সাতঘরিয়া পাড়ায় অভিযান চালিয়ে ৫২ হাজার ইয়াবা বড়ি, একটি দেশীয় অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ এক দম্পতিকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর টেকনাফ (ডিএনসি)।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাত ঘরিয়া পাড়া এলাকার মোহাম্মদ নুরের বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ (ডিএনসি)’র সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।
আটককৃতরা হলেন, ওই এলাকার মোহাম্মদ নুর ও তার স্ত্রী নুরে জান্নাত।
তিনি জানান, মাদকের চালান মজুদের সংবাদ পেয়ে সকালে টেকনাফ থানা পুলিশের একটি টিমকে সাথে নিয়ে মোহাম্মদ নুর, শফিক আলম ও জাহানারার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মোহাম্মদ নুরের বাড়ি থেকে ৫২ হাজার পিস ইয়াবা বড়ি, একটি দেশীয় তৈরী বন্দুক, দুই রাউন্ড কার্তুজসহ দম্পতিকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা দ্বীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

আটককৃতদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জব্দকৃত মালামালসহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana