Logo

হোয়াইক্যংয়ের উনছিপ্রাংএ ভিটেবাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ : ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে মারাত্বক জখম!

টেকনাফের হোয়াইক্যং ইউপির উনছিপ্রাং চনাঘোনা একালায় রোহিঙ্গাসহ ১০/১২ জন ভাড়াটিয়া লোক দিয়ে নাজির হোছন প্রকাশ নাজু’র পরিবারের ৮জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে।

জানা যায়,গত মঙ্গলবার (১১ই মে) ইফতারের পর সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। স্থানিয় সূত্রে জানায়,বাড়ির সীমানার বিরুধের জেরধরে আপন দুইয়ের মধ্যে এমন মার্মান্তিক ঘটনা ঘটেছে।এই ঘটনায় ভাড়াটিয়াদের কুপে ৮জন গুরুতর আহত হয়। হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরে আলম জানান,
ঘটনার খবর পেয়ে এসআই নুরে আলম সঙ্গীয় ফোর্সসহ ঘটনার স্থালে গেলে ভাড়াটিয়ে সন্ত্রাসী পুলিশকে দেখে পালিয়ে যায়। এসময় ঘটনার সাথে জড়িত ৩ কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পরে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। গুরুতর আহত ৪ জনের অবস্থা অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি ।

এলাকাবাসী জানায়,তুচ্ছ ঘটনায় আপন সহোদরে মধ্যে এ ঘটনা আইয়্যামে জাহিলিয়াত কে ও হার মানিয়েছে। ঘটনার নায়ক জাহেদ হোছন গংদের দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs