মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হোয়াইক্যংয়ের সাবেক মেম্বার শাহ আলম ৩ হাজার ফিস ইয়াবা সহ আটক

হোয়াইক্যংয়ের সাবেক মেম্বার শাহ আলম ৩ হাজার ফিস ইয়াবা সহ আটক

হোয়াইক্যংয়ের সাবেক মেম্বার শাহ আলম ৩ হাজার ফিস ইয়াবা সহ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রমনা থানা এলাকা থেকে ৩০০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। আটককৃতদের নাম মোঃ শাহ আলম। তার বাড়ি কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং (মিনা বাজার)।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২২) বেলা ০৪:১৫ টায় ঢাকার সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম ডিএমপি নিউজকে জানান, মহানগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালীন তথ্য আসে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রয়ের জন্য মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত শাহ আলম অপর একজনের সহায়তায় কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় নিয়ে আসে এবং বিক্রি করে থাকে। পুলিশের রেকর্ডপত্র যাচাই করে দেখা যায় গ্রেফতারকৃতের নামে কক্সবাজারের টেকনাফ থানায় আরো দুটি মাদকের মামলা রয়েছে।

ডিএমপির রমনা মডেল থানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম বিপিএম-সেবা এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (টিম লিডার) শাহিদুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়। #

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana