শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে কক্সবাজার শহরে ইসলামী আন্দোলনের স্বাগত মিছিল কক্সবাজারে হাইওয়ে পুলিশ কর্তৃক ৩৬০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ ইসলামী আন্দোলনের টেকনাফ উপজেলার উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত টেকনাফে মুজিববর্ষ উপলক্ষে ৪র্থ ধাপে ভুমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং হোয়াইক্যং পুলিশের অভিযানে মাদক মামলার ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক কান্জরপাড়ায় জমির বিরোধ নিয়ে থানায় অভিযোগ দেয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১ হোয়াইক্যং কাটাখালীতে আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফলাফল স্থগিতঃ ১ মার্চ পুনরায় প্রকাশ করা হবে চট্টগ্রাম ও কক্সবাজার ‘মাদকপ্রবণ অঞ্চল’ ঘোষণা করা হলে কী হতে পারে? পালংখালী ফারিয়ার পিকনিকে চট্টগ্রাম বিভাগ ফারিয়া সভাপতি আবু সুফিয়ান সংবর্ধিত

হোয়াইক্যংয়ের সাবেক মেম্বার শাহ আলম ৩ হাজার ফিস ইয়াবা সহ আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ৪.১৩ পিএম
  • ৬৮৮ বার পঠিত

হোয়াইক্যংয়ের সাবেক মেম্বার শাহ আলম ৩ হাজার ফিস ইয়াবা সহ আটক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রমনা থানা এলাকা থেকে ৩০০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। আটককৃতদের নাম মোঃ শাহ আলম। তার বাড়ি কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং (মিনা বাজার)।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২২) বেলা ০৪:১৫ টায় ঢাকার সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম ডিএমপি নিউজকে জানান, মহানগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালীন তথ্য আসে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রয়ের জন্য মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত শাহ আলম অপর একজনের সহায়তায় কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় নিয়ে আসে এবং বিক্রি করে থাকে। পুলিশের রেকর্ডপত্র যাচাই করে দেখা যায় গ্রেফতারকৃতের নামে কক্সবাজারের টেকনাফ থানায় আরো দুটি মাদকের মামলা রয়েছে।

ডিএমপির রমনা মডেল থানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম বিপিএম-সেবা এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (টিম লিডার) শাহিদুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়। #

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs