মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত

হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত

হোয়াইক্যং সরকারি প্রথমিক বিদ্যালয়ে         হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল সম্রাট- কক্সবাজারঃ

বাংলাদেশ আওয়ামী লীগ হোয়াইক্যং ইউনিয়ন শাখার উদ্যোগে ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতা কর্মীদের নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ই জানুয়ারী) বিকাল ৩ ঘটিকায় হোয়াইক্যং সরকারি প্রথমিক বিদ্যালয়ের হল রুমে হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মইনুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আজিজুল হক এর সঞ্চালনায় বর্ধিত সভা শুরু হয়।

আগামী জাতীয় নির্বাচন কে সামনে রেখে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এর নির্দেশনায় হোয়াইক্যং ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতা কর্মীদের নিয়ে জুরুরি বর্ধিত সভার আয়োজন করা হয়।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব নুরুল বশর, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জনাব মাহবুব মোরশেদ, সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখা।

ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের, সভাপতি আলহাজ্ব নুরুল বশর বলেন,আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে,আগামী জাতীয় নির্বাচনে আমাদের ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের তৃনমুল নেতা কর্মীদের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওয়ার্ড কাউন্সিলে প্রতিটি ওয়ার্ড থেকে ১৫০জন বাছাই করে সক্রিয় সদস্য কাউন্সিলর কত হবে। হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি আরও বলেন, ১থেকে ৯নম্বর ওয়ার্ড পর্যন্ত আমরা পাঁচজন করে প্রতিনিধি তৈরি করেছি আগামী এক মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড থেকে ১৫০জন সক্রিয় তৃণমূলের সদস্য তৈরি করতে হবে। আগামী জাতীয় নির্বাচন আমাদের দলের জন্য অনেক চ্যালেঞ্জিং তাই এই নির্বাচনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ বলেন, তৃণমূলের আওয়ামী লীগের নেতা কর্মীদের কে আমাদের গুরুত্ব দিয়ে আগামী জাতীয় নির্বাচনে সক্রিয় হয়ে কাজ করতে হবে। এবং প্রতিটি ওয়ার্ডে অ্যাক্টিভ তৃনমুলের সদস্য তৈরি করতে হবে। যাতে আমাদের সামনে নির্বাচনে যেন হিমশিম খেতে না হয়। ওয়ার্ডে প্রতিটি তৃণমূলকে খুঁজে খুঁজে আমরা বের করব প্রয়োজন হলে তাদের বাসায় গিয়ে আমরা তাদের খোজ খবর নিব। আমরা ঝিমিয়ে থাকবো না আমাদের কে জাগ্রত হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে আমাদের কাজ করতে হবে।

উক্ত হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana