বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ১২.৫২ এএম
  • ৪০৮ বার পঠিত

হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন:
হাজ্বী ফেরদাউস সভাপতি,সম্পাদক দিল মুহাম্মদ মেম্বার,সাংগঠনিক ফরিদুল আলম

প্রেস বিজ্ঞপ্তি:
হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ ও হুইপ, কক্সবাজার জেলা বিএপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেছেন,এই আওয়ামী সরকার পুলিশ দিয়ে জোর করে ক্ষমতায় ঠিকে থাকতে চায়। আওয়ামীলীগের এই স্বপ্ন এদেশের জনগন বাস্তবায়ন হতে দেবেনা। সময় থাকতে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। শাহজহান চৌধুরী আরো বলেন,সেন্টমার্টিনের বসবাসরত দ্বীপ বাসীকে সরানোর ষড়যন্ত্র চলছে। তাদের কে পরিবেশের ভারসাম্য বজায় রেখে দ্বীপের থাকার ব্যবস্থা করুন। না হয় অনাকাংকিত পরিস্থির জন্য সরকার দায়ী থাকবে। তিনি নাফনদীতে জেলেদের মাছ ধরার প্রসঙ্গে বলেন, মাদক প্রতিরোধের নামে সাধারণ জেলেরা অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছে। অথচ মাদক পাচার থামছেনা। সরকার মাদক প্রতিরোধে ব্যার্থ হয়েছে। তিনি অনতিবিলম্বে নাফ নদীতে জেলেদের মাছধরার জন্য উম্মুক্ত করে জেলে পরিবার কে বাঁচার সুযোগ করে দেয়ার দাবী জানান।
(৩০ মার্চ) বুধবার হোয়াইক্যং মরহুম আলহাজ্ব মোস্তাক আহমদ চৌধুরীর বাসভবনে হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম চৌধুরী ও সদস্য সচিব দিল মুহাম্মদ মেম্বারের যৌথ সঞ্চালনায় মাওলানা নুরুল আমিন ফারুকীর কোরআন তেলওয়াতের মাধ্যমে হোয়াইক্যং উত্তর শাখা বিএনপির আহবায়ক আলহাজ্ব ফেরদাউস আহমদ এর সভাপতিত্বে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এড. হাসান ছিদ্দিকী।এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: শাহাদত হোসেন।
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. হাসেম সিআইপি, সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুল মোস্তফা, জেলা বিএনপির সদস্য জুনায়েদ আলী চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদ মোঃ আলী মেম্বার, হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা বিএনপি আহবায়ক আলী আহমেদ মেম্বার হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, সেন্টমার্টিন ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল আলম, হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা বিএনপির সভাপতি আলী আকবর মেম্বার, উপজেলা যুবদলের আহবায়ক মো. কাইয়ুম,উপজেলা সাংগঠনিক সম্পাদক এইচ এম উসমান গনি, টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক গিয়াস উদ্দিন, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মো. হোসাইন আনিম,টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ওমর সাদেক টেকনাফ উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আনোয়ার পাশা, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মো. হোসাইন আনি।

এতে বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন
উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এড. রশিদুল আলম চৌধুরী,উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. হারুন, হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখার যুগ্ম আহবায়ক আবুল কালাম সিকদার, যুগ্ম আহবায়ক ফরিদুল আলম,যুগ্ম আহবায়ক মো রফিক, যুগ্ম আহবায়ক জিয়াবুল হক জিয়া, যুবদল উত্তর শাখার আহবায়ক আব্দুল কুদ্দুুস,  হোয়াইক্যং ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ডাঃ আবুল মন্জুর, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাসিম,সম্পাদক জাফর আলী, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিয়াবুল হক,সম্পাদক আবু বক্কর সওদাগর, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হাফিজ,সম্পাদক আলী আকবর, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি জামাল মোস্তফা, মোঃ আলী, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনোয়ার মিয়া, সম্পাদক সাইদুল ইসলাম,৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ ছিদ্দিক,সম্পাদক মোঃ রফিক, ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আলম,সম্পাদক মোস্তাক আহমদ, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিরাজুল হক,সম্পাদক মোঃ রফিক,১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আলম, সিনিয়র সহ-সভাপতি মকবুল আহমদ প্রমুখ।সভায় দ্বিতীয় অধিবেশনে উপস্থিত নেতা কর্মীদের সর্বসম্মতিক্রমে হাজ্বী ফেরদাউস সভাপতি, দিল মুহাম্মদ মেম্বার সম্পাদক ও প্রত্যক্ষ ভোটে ফরিদুল আলম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।#

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs