শুক্রবার, ১৯ Jul ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
হোয়াইক্যং এ ঘাতক টমটম কেড়ে নিল অবুঝ শিশুর তাজা প্রাণ : টেকনাফ নিউজ ২৪ পরিবারের শোক

হোয়াইক্যং এ ঘাতক টমটম কেড়ে নিল অবুঝ শিশুর তাজা প্রাণ : টেকনাফ নিউজ ২৪ পরিবারের শোক

বেপরোয়া টমটমের কারণে প্রাণ গেল অবুঝ শিশু  আশফাকের: সর্বত্র শোকের ছায়া।

শেখ রাসেল টেকনাফ::
টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন এলাকায় (টেকনাফ – কক্সবাজার) মহাসড়কে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক মাদ্রাসা ছাত্রের। রবিবার (৩ অক্টোবর) বিকাল ৪টায় হোয়াইক্যং ইউপির দুই নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মোঃ আশফাক (৬) ঐ ইউনিয়নের মানিক মিয়ার এক মাত্র সন্তান।

পরিবার সূত্রে জানাগেছে, সকালে হোয়াইক্যং জামিয়া ইসলামীয়া করিমিয়া নুরানী মাদ্রাসায় ক্লাসে যায় মোঃ আশফাক। বিকালে মাদ্রাসা ছুটির পর বাড়িতে ফেরার পথে রাস্তা পারাপারের সময় বিপরিতগামী একটি টমটম দ্রুতগতিতে এসে তাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে মারা যায় ছোট এই শিশু আশফাক।


এলাকায় স্বজনদের আহাজারি ও শোকের ছায়া নেমেএসেছে। এ দিকে পিতা – মাতা উভয় এক মাত্র সন্তান হারানোর বেদনায় বার বার মূর্ছা যাচ্ছেন বলে এলাকাবাসী জানিয়েছেন। রাতে স্থানিয় গুরুস্থানে তাকে সমাহিত করা হবে বলে জানিয়েছেন পরিবার।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ
এ কে এম মনজুরুল হক আখন্দ জানান, শুনা মাত্রয় আমরা ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করি এবং আঘাত টমটম চালক কে আটক করি। পরবর্তীতে তাদের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এদিকে হোয়াইক্যং এর মানিক মিয়ার একমাত্র শিশু সন্তান আশফাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জনপ্রিয় নিউজ পোর্টাল “টেকনাফ নিউজ টোয়েন্টিফোর” পরিবার। টেকনাফ নিউজ ২৪ এর প্রধান সম্পাদক মুহাম্মদ তাহের নঈম,সম্পাদক গিয়াস উদ্দিন এক শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana