মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
হোয়াইক্যং কুতুবদিয়াপাড়ায় সুমন নামক এনজিও কর্মীর টাকা ও স্বর্ণের আংটি ছিনতাই

হোয়াইক্যং কুতুবদিয়াপাড়ায় সুমন নামক এনজিও কর্মীর টাকা ও স্বর্ণের আংটি ছিনতাই

হোয়াইক্যং কুতুবদিয়াপাড়ায় সুমন নামক এনজিও কর্মীর টাকা ও স্বর্ণের আংটি ছিনতাই
নিজস্ব প্রতিবেদক:
হোয়াইক্যং ইউনিয়নের কুতুবদিয়াপাড়ায় ৪
চিহ্নিত ডাকাত কর্তৃক সুমন বড়ুয়া নামক এনজিও কর্মীর নগদ টাকা স্বর্ণের আংটি
লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায়
সুমন বড়ুয়া(২৭) পিতাঃ দুলাল ভট্টাচার্য, সাং রইক্যং, ৩ নং ওয়ার্ড হোয়াইক্যং, টেকনাফ, কক্সবাজার বাদী হয়ে হোয়াইক্যং, র‍্যাব-১৫ হোয়াইক্যং ক্যাম্প ও হোয়াইক্যং পুলিশের ইন্চার্জ বরাবর প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়,গত
২৪/০৬/২০২২ ইং আনুমানিক রাত ১০ টায় হোয়াইক্যং, উনচিপ্রাং থেকে অটো রিকশা টমটম নিয়ে খারাংখালী যাওয়ার পথে কুতুবদিয়া পাড়া নামক স্থানে কাজী অফিসের সামনে কিছু চিহ্নিত দুর্বৃত্ত টমটম গাড়ি গতিরোধ করে সুমন কে মারধর করে ও ৫ আনা ওজনের স্বর্ণের আংটি নগদ টাকা ৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। উক্ত দুর্বৃত্ত রা মামলা ও কাউকে বিচার না দিতে হুমকি দিয়ে পালিয়ে যাওয়ার সময় মোর্শেদ, পিতা: মৃত আব্দুল মান্নান সাং কুতুবদিয়া পাড়া, ৩নং ওয়ার্ড হোয়াইক্যং কে চিনতে পারে। তার সাথে অজ্ঞাতনামা আরো ৪ জন ছিল বলে জানা গেছে। ঘটনার সাথে সাথে দুর্বৃত্তের কবলে পড়া অবস্থায় ৯৯৯ এ ফোন করে সহযোগিতা চাইলে তখন হোয়াইক্যং পুলিশের ১টি দল ঘটনাস্থলে এসে দ্রুত সুমন কে উদ্ধার করে। সুমন ২০১৭ সাল থেকে আন্তর্জাতিক এনজিও সংস্থা UNHCR এ কর্মরত আছে। সুমন বড়ুয়া জানায়, আমার স্বর্ণের ৫ আনা ওজনের আংটি ও টাকা লুট সহ আমাকে মারধর কারীদের মধ্যে ১ জনকে স্পষ্ট চিনতে পারি। তারা প্রায় সময় টেকনাফ মহাসড়কের উক্ত কুতুবদিয়া পাড়া পয়েন্টে সড়ক ডাকাতির সাথে জড়িত।
হোয়াইক্যং পুলিশ ফাড়ির আইসি জানায়,বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana