বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথশিশুকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন! বাধা দেয়ায় ফার্নিচার দোকানে হামলা: আহত-৩

হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথশিশুকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন! বাধা দেয়ায় ফার্নিচার দোকানে হামলা: আহত-৩

হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথশিশুকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন! বাধা দেয়ায় ফার্নিচার দোকানে হামলা: আহত-৩,৫০ হাজার নগদ টাকা লুট
নিজস্ব প্রতিবেদক:
টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথ শিশুকে অযথা মারধরে বাধা দেয়া কে কেন্দ্র করে এক ফার্নিচার ব্যবসায়ির উপর হামলা করেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে ৯৯৯ এ প্রতিকার চেয়ে ফোন দিলে টেকনাফ থানা পুলিশেরর একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে সন্ত্রাসীদের আইনের আনার আশ্বাস দেন।
ঘটনার বিবরণ দিয়ে প্রত্যক্ষদর্শিরা জানায়,অদ্য (১৪.০২.২০২২) সন্ধায় সাড়ে ৬ টায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া বটতলী পয়েন্ট রিফাত নামক এক পথ শিশু খেলাধুলার সময় মোহাম্মদ হারুন ওরফে রুবেল মোটর বাইক নিয়ে যাওয়ার সময় তার বাইকে ধুলা লাগে।
এতে ক্ষিপ্ত হয়ে উক্ত রুবেল শিশু রিফাত কে মধ্যযুগীয় কায়দার মারধর করলে শিশু রিফাত মাঠিতে লুটে পড়ে। পার্শ্ববর্তি মীম ফার্নিচারেরর মালিক হাজ্বী কফিল উদ্দি পথ শিশু কে মারধরের কারণ জানতে চাইলে রুবেল অকথ্য ভাষায় গালমন্দ করে হাজ্বী কফিল কে দেখ নেব বলে হুমকি দিয়ে চলে যায়। ঘটনার ২০ মিনিট পর মোঃ হারুন প্রকাশ রুবেল তার অপর দুই ভাই আব্দুল আজিজ,আব্দুল্লাহ সহ ৭/৮জন সাঙ্গপাঙ্গ নিয়ে লাঠি ও দা নিয়ে হাজ্বী কফিলেরর ব্যবসা প্রতিষ্টান মীম ফার্নিচার এন্ড নকশাঘরে হামলা চালায়। এ সময় রুবেল গংদের আক্রমনে হাজী কফিল উদ্দিন,তার দুই কর্মচারী রিমন ও মুন্না সহ-৩ জন আহত হয়।
হামলাকারীরা হাজী কফিলের পকেটে ফার্নিচার বিক্রির ৫০ হাজার নগদ টাকা ও কিছু কাগজপত্র ছিনিয়ে নেয় বলে জানান কফিল।
স্থানিয় ৫ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান শাহজালাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সংঘটিত ঘটনা টি শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। আমি উভয় পক্ষ কে ডেকে মিমাংসা করে দেবো।
সংরক্ষিত মহিলা সদস্য জমিলার স্বামী মোঃ ফেরদাউস জানায়,ঘটনাটি দুঃখজনক। একপথ শিশুকে মারধর করে অন্যায় করেছে।পাশাপাশ হাজী কফিলের ফার্নিচারের দোকানে ও আক্রমন করেছে তারা। বর্তমানে তাদের নির্যাতনের শিকার মুমুর্ষ পথ শিশু রিফাত(৮) টেকনাফ সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। আহত রিফাত কান্জরপাড়ার আব্দুরর রশিদেরর পুত্র। হামলার সাথে জড়িতরা এটি একটি তুচ্ছ ঘটনা বলে জানান।
এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশের আইসি এস.আই.মুজিবুররহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,পথ শিশু রিফাত কে মারধরের বাধা দেয়ায় ফার্নিচারেরর দোকানে হামলা হয়েছে।ফার্নিচার ব্যবসায়ি কফিল কে মারধর ও তার পকেট থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার মুখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana