শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হাজীদের জন্য মক্কায় নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম হোটেল ইতিহাসের পুনরাবৃত্তি করে দাপটে জয়ে ফাইনালে পাকিস্তান ক্যান্সার ও হার্ট অ্যাটাকের ঝুঁকি কমায় জলপাই জানুয়ারির মধ্যে অনুমোদন না হলে ১৫০ আসনে ইভিএম যন্ত্র ব্যবহার করা সম্ভব নয় সরকারি কর্মকর্তাদের সব ধরণের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা উখিয়ার কুতুপালং ৪ নং রোহিঙ্গা ক্যাম্প এর ট্রানজিট সেন্টারে দুর্বৃত্তের গুলিঃ অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন সাইফুল এইচএসসির প্রশ্নে ‘সাম্প্রদায়িক উস্কানি’! মন্ত্রী বললেন ‘দুঃখজনক নতুন পোশাকে মাঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বাহিনী টেকনাফে ৫ সন্তানের জননীকে মারধরের ঘটনায় আত্মহত্যা রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন ও জেলা পুলিশের ’রুট আউট’ অভিযানে গ্রেফতার ৪১

হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথশিশুকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন! বাধা দেয়ায় ফার্নিচার দোকানে হামলা: আহত-৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ১১.৫৩ পিএম
  • ৫৭৭ বার পঠিত

হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথশিশুকে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন! বাধা দেয়ায় ফার্নিচার দোকানে হামলা: আহত-৩,৫০ হাজার নগদ টাকা লুট
নিজস্ব প্রতিবেদক:
টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়াপাড়া বটতলীতে এক পথ শিশুকে অযথা মারধরে বাধা দেয়া কে কেন্দ্র করে এক ফার্নিচার ব্যবসায়ির উপর হামলা করেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে ৯৯৯ এ প্রতিকার চেয়ে ফোন দিলে টেকনাফ থানা পুলিশেরর একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে সন্ত্রাসীদের আইনের আনার আশ্বাস দেন।
ঘটনার বিবরণ দিয়ে প্রত্যক্ষদর্শিরা জানায়,অদ্য (১৪.০২.২০২২) সন্ধায় সাড়ে ৬ টায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের নয়াপাড়া বটতলী পয়েন্ট রিফাত নামক এক পথ শিশু খেলাধুলার সময় মোহাম্মদ হারুন ওরফে রুবেল মোটর বাইক নিয়ে যাওয়ার সময় তার বাইকে ধুলা লাগে।
এতে ক্ষিপ্ত হয়ে উক্ত রুবেল শিশু রিফাত কে মধ্যযুগীয় কায়দার মারধর করলে শিশু রিফাত মাঠিতে লুটে পড়ে। পার্শ্ববর্তি মীম ফার্নিচারেরর মালিক হাজ্বী কফিল উদ্দি পথ শিশু কে মারধরের কারণ জানতে চাইলে রুবেল অকথ্য ভাষায় গালমন্দ করে হাজ্বী কফিল কে দেখ নেব বলে হুমকি দিয়ে চলে যায়। ঘটনার ২০ মিনিট পর মোঃ হারুন প্রকাশ রুবেল তার অপর দুই ভাই আব্দুল আজিজ,আব্দুল্লাহ সহ ৭/৮জন সাঙ্গপাঙ্গ নিয়ে লাঠি ও দা নিয়ে হাজ্বী কফিলেরর ব্যবসা প্রতিষ্টান মীম ফার্নিচার এন্ড নকশাঘরে হামলা চালায়। এ সময় রুবেল গংদের আক্রমনে হাজী কফিল উদ্দিন,তার দুই কর্মচারী রিমন ও মুন্না সহ-৩ জন আহত হয়।
হামলাকারীরা হাজী কফিলের পকেটে ফার্নিচার বিক্রির ৫০ হাজার নগদ টাকা ও কিছু কাগজপত্র ছিনিয়ে নেয় বলে জানান কফিল।
স্থানিয় ৫ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান শাহজালাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান,সংঘটিত ঘটনা টি শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। আমি উভয় পক্ষ কে ডেকে মিমাংসা করে দেবো।
সংরক্ষিত মহিলা সদস্য জমিলার স্বামী মোঃ ফেরদাউস জানায়,ঘটনাটি দুঃখজনক। একপথ শিশুকে মারধর করে অন্যায় করেছে।পাশাপাশ হাজী কফিলের ফার্নিচারের দোকানে ও আক্রমন করেছে তারা। বর্তমানে তাদের নির্যাতনের শিকার মুমুর্ষ পথ শিশু রিফাত(৮) টেকনাফ সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। আহত রিফাত কান্জরপাড়ার আব্দুরর রশিদেরর পুত্র। হামলার সাথে জড়িতরা এটি একটি তুচ্ছ ঘটনা বলে জানান।
এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশের আইসি এস.আই.মুজিবুররহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,পথ শিশু রিফাত কে মারধরের বাধা দেয়ায় ফার্নিচারেরর দোকানে হামলা হয়েছে।ফার্নিচার ব্যবসায়ি কফিল কে মারধর ও তার পকেট থেকে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার মুখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।#

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

banglawebs999991
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Bangla Webs