বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
হোয়াইক্যং লাতুরী খোলায় প্রবাসীর বসতভিটার গাছ কেটে লুটপাট দুর্বৃত্তদের

হোয়াইক্যং লাতুরী খোলায় প্রবাসীর বসতভিটার গাছ কেটে লুটপাট দুর্বৃত্তদের

হোয়াইক্যং এর লাতুরীখোলায় প্রবাসীর বসতভিটার গাছ কেটে লুটপাট দুর্বৃত্তদের!

কক্সবাজারের টেকনাফ উপজেলা হোয়াইক্যং এলাকার প্রবাসী হেলাল উদ্দিনের বসতভিটা থেকে বিপুল সংখ্যক গাছ কেটে লুট করার অভিযোগ উঠেছে। ২৭ সেপ্টেম্বর সকালে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রাতুরী খোলাস্থ হেলালের বসতভিটায় এ ঘটনা ঘটে। এ সংবাদ এলাকাবাসির মাঝে ছড়িয়ে পড়লে ব্যাপক তোলপাড় শুরু হয়।
প্রবাসি হেলাল উদ্দিনের স্ত্রী ফাতেমা ইসমিন জানান, গত ২৬ সেপ্টেম্বর আমি চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে গেলে সুযোগ বুঝে কতিপয় কিছু দুর্বৃত্ত এ ঘটনা ঘটিয়েছে। তারা আমার বসতবাড়ির প্রায় ৩২টি গাছ কেটে লুট করেছে। প্রবাসির স্ত্রী আরও জানান, একই এলাকার জবর মল্লিকের ছেলে অলি আহাম্মদ তার ছেলে জাহাঙ্গীর আলম ও আলমগীরসহ ১০ থেকে ১২ জন এ ঘটনায় জড়িত। ওই সময় গ্রামের কিছু লোক বিষয়টি তাকে মুঠোফোনে নিশ্চিত করে। এব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
ঘটনার ব্যাপারে খোঁজ-খবর নিতে অভিযুক্ত অলি আহমদের নিকটতম আত্মীয় জাহেদা বেগমের কাছে স্থানীয় সংবাদকর্মীরা গেলে তিনি জানান, আইনমন্ত্রী তার আত্মীয় এবং গাছগুলো তিনি রোপন করেছেন সেজন্য তারা কেটেছেন। তবে এলাকার গণ্যমান্য ব্যক্তি আবু ছিদ্দিক, মোহাম্মদ ছিদ্দিকসহ আরও অনেকেই জানান গাছগুলো প্রবাসি হেলাল উদ্দিন নিজ হাতে ১০ বছর আগে রোপন করেছিলো।
এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান বলেন, বিষয়টি তিনি শুনেছেন এবং  ভুক্তভোগিকে আইনের আশ্রয় নেওয়ার জন্য পরার্মশ দিয়েছেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana