বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালিত

ওমর ফারুক, টোকনাফ
কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে
টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ি ২৯ অক্টোবর ( শনিবার) সকাল ১১ টায়, নয়াপাড়া ষ্টেশনে হোয়াইক্যং ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর এক আলোচনা সভার আয়োজন করে।
হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সাইদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় হোয়াইক্যং হাইওয়ে পুলিশের নবাগত পুলিশ পরিদর্শক কাইয়ূম উদ্দিন চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কক্সবাজার ৭১ এর সহ সম্পাদক প্রবীণ সাংবাদিক মোঃ তাহের নাঈম, হোয়াইক্যং ইউনিয়ন হাইওয়ে কমিউনিটি পুলিশিং’র সভাপতি সাংবাদিক নুরতাজুল মোস্তফা শাহিনশাহ,, দেশ টিভির আবছার কবির আকাশ,দৈনিক ইত্তেফাকের টেকনাফ প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর,কক্সবাজার জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদ হাসান, টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জিয়াবুল হক জিয়া,আব্দুল্লাহ আল সম্রাট, বিশিষ্ট সমাজসেবক ও সৌদি প্রবাসী মোঃ ইদ্রিছ এবং এনজিও কোস্ট ট্রাস্ট কর্মকর্তা মোহাম্মদুল্লাহ প্রমুখ।

এ সময় হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক কাইয়ূম উদ্দিন চৌধুরী বলেন, আমাদের পুলিশ বাহিনীর কাজ অনেক সহজ করে দিয়েছে কমিউনিটি পলিশিংয়ে কাজ করা মানুষ গুলো। তাদের সহায়তার মাধ্যমে আমরা আমাদের কাজকে আরো গতিশীল করতে পেরেছি। তাদের তৎপরতায় আমরা গাড়ি এবং রাস্তাঘাটে চাঁদাবাজি প্রতিরোধে তাদের সাহায্য নিয়ে কাজ করছি। কমিউনিটি পুলিশিং প্রতিষ্ঠার পর থেকে এই পর্যন্ত আমাদের অনেক কঠিন এবং জটিল অভিযান কমিউনিটি পুলিশের সাহায্য নিয়ে পুলিশ শেষ অভিযানটি শেষ করতে পেরেছিল। আশা করবো ভবিষ্যতেও কমিউনিটি পুলিশিং কে সাথে নিয়ে কাজ করব। বিশেষ করে রাস্তাঘাটে চাঁদাবাজি বন্ধে আমাদের হাইওয়ে পুলিশের একার পক্ষে সম্ভব নয়। সড়কে আইনশৃংখলা সুসংহত রাখতে কমিউনিটি পুলিশের সকল সদস্য ও স্থানিয় ব্যক্তিবর্গ সকলের সহযোগিতা প্রয়োজন। অনুষ্টান শেষে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে র্যালি বের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana