Logo

হ্নীলার ইব্রাহীম মনু ও মরিচ্যার সুরত আলম ইয়াবাসহ গ্রেপ্তার

র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অস্থায়ী জোনের আভিযানিক দল হ্নীলা বাস ষ্টেশনে এবং টেকনাফ সী—বীচে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ২জন মাদক কারবারী মনুকে আটক করেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
র‌্যাব—১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী অভিযানের সত্যতা নিশ্চিত করেন জানান, ৯ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় কক্সবাজার র‌্যাব—১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়—বিক্রয়ের সংবাদ পেয়ে টেকনাফ মেরিন ড্রাইভ সীবীচ রোড়ের আব্দুল্লাহ ষ্টোরের সামনে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উখিয়া উপজেলার মরিচ্যা ইউনিয়নের পশ্চিম হলদিয়ার মৃত মোজাফ্ফর আহমদের পুত্র সুরত আলমকে (৩২) একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে ১২ হাজার ৭০০ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় নগদ টাকা ও মোইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।
টেকনাফ মাদকদ্রব্য অধিদপ্তরে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানিয়েছেন ৯ ডিসেম্বর সন্ধ্যায় টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে একটি দল হ্নীলা হাসপাতাল রোডের টিএনআর রকমারী ড্রাগ হাউস সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি ইয়াবার পুটলাসহ হ্নীলা পশ্চিম সিকদারপাড়ার মৃত নাজির আলীর পুত্র মোঃ ইব্রাহীম প্রকাশ মনুকে (২৮) আটক করে। পরে পুটলাটি খুলে গণনা করে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs