বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

হ্নীলার নয়াপাড়া-জাদিমুরা মাদ্রাসা রহমানিয়া হোছাইনিয়া হেফজ বিভাগের সাফল্য

হ্নীলার নয়াপাড়া-জাদিমুরা মাদ্রাসা রহমানিয়া হোছাইনিয়া হেফজ বিভাগের সাফল্য

হ্নীলার নয়াপাড়া-জাদিমুরা মাদ্রাসা রহমানিয়া হোছাইনিয়া হেফজ বিভাগের সাফল্য:

নোমান হাশেমী টেকনাফ :
মাদ্রাসা রহমানীয়া হোছাইনীয়ার হেফজ বিভাগ( নয়াপাড়া, দক্ষিণ হ্নীলা) প্রতিবারের মত এইবারো অসাধারণ তেলোয়াতের মধ্যদিয়ে হ্নীলা মৌলভীবাজারে অনুষ্ঠিত “আল জমিইয়াত্যুল হুফ্ফাজুল কুরআনুল করিম, হিফ্জুল কুরআন প্রতিযোগিতা -২০২৩ এ অংশগ্রহণ করে ২য় স্থান দখল করার গৌরব অর্জন করে। হেফজ বিভাগের ছাত্র হাফেজ মো. সালমান মাদ্রাসার জন্য এই গৌরব নিয়ে আসেন।

মাদ্রাসার প্রধান পরিচালক ও প্রতিষ্ঠাতা পরিচালক টেকনাফ আল জামিয়া আল ইসলামিয়ার সম্মানিত প্রদান পরিচালক ও শাইখুল হাদিস কক্সবাজার ইসলামিক রিসার্চ সেন্টারের সম্মানিত প্রতিষ্ঠাতা পরিচালক ও দৈনিক সাগর দেশ পত্রিকার সম্পাদক ও মাসিক আল আবরারের সম্পাদক ও বিশিষ্ট খলিফা মুফতি আযম বাংলাদেশ , শাইখুল হাদিস ফকীহুল মিল্লাত হযরত মাওলানা শাহ মুফতি আব্দুর রহমান সাহেব রহমাতুল্লাহ আলাইহি । আল্লামা শাহ মুফতি কিফায়তুল্লাহ শফিক সাহেব হুজুরের পরিচালিত , দক্ষিণ হ্নীলা নয়াপাড়া রহমানিয়া হুসাইনিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র হাফেজ মোঃ সালমান হ্নীলা ইউনিয়নে মৌলভীবাজারে আল জামিয়াতু হুফফাজুল কুরআনুল কারিম সংগঠনের উদ্যোগে উক্ত প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেন। হযরতের এই হাতে গড়া প্রতিষ্ঠান আরও এগিয়ে যাওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন মাদ্রাসার সকল শিক্ষকেরা।

২য় পুরস্কারের পাশাপাশি অত্র মাদ্রাসার আরো ৩ জন ছাত্র বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কার লাভ করেন।
প্রতিযোগিতা শেষে মাদ্রাসায় আসলে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল আমিন চৌধুরী, সদস্য আবদুস শুক্কুর ও ছৈয়দুল আমিন চৌধুরী তাৎক্ষণিক সংবর্ধনা প্রদান করেন। এসময় সভাপতি ভবিষ্যতে জেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ে অংশগ্রহণ করে ভাল রেজাল্ট করার আহবান জানান। পাশাপাশি তিনি হাফেজ গণদের ধন্যবাদ জানিয়ে বলেন- শিক্ষারমান উন্নয়নে যত সহযোগিতা প্রয়োজন তা করে যাবেন বলে আশ্বাসও প্রদান করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana