Logo
শিরোনাম :
গত ২৪ ঘণ্টায় সারা দেশে ২৩৯ জনের মৃত্যু রোহিঙ্গাদের বাংলাদেশে রেখে দেওয়ার প্রস্তাব বিশ্বব্যাংকের কুরবানীর গুরুত্বপূর্ণ ৪১টি ফাযায়েল ও মাসায়েল: মুফতি আমিমুল ইহসান কুরবানির সাথে আকীকা করা যাবে কি? এবার হজে অংশ নিচ্ছেন ৬০ হাজার মুসল্লি পবিত্র হজ্বের আনুষ্টানিক যাত্রা শুরু: তাওয়াফ পর্ব শেষে মিনায় হাজিরা ফিলিস্তিনিদের আহ্বানে সাড়া দিল বার্সেলোনা, ইসরাইল সফরকে ‘না’ মেসিদের লেবাননে হিজবুল্লাহর কাছে দেড় লাখ ক্ষেপণাস্ত্র, উৎকণ্ঠায় ইসরাইল! আবার লকডাউন দিলে ২ কোটি পরিবারকে মাসে ১০ হাজার টাকা করে দিতে হবে হোয়াইক্যং এর উনছিপ্রাং এলাকা হতে ইয়াবাও বিয়ার উদ্ধারের ঘটনা তদন্তের দাবী এলাকাবাসীর

হ্নীলায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা, আহত-৩

নিজস্ব প্রতিবেদক,হ্নীলা:                                 হ্নীলা পূর্বপানখালীতে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে জাহেদ-নুরজাহানের তান্ডবে এক বৃদ্ধা মহিলা সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রথমে হ্নীলা সরকারী উপ স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য টেকনাফ সদর হাসপাতালে রেফার করা হয়।
এই ব্যাপারে সুলতান আহমদ বাদী হয়ে জাহেদ হোছন,নুরজাহান,আসমাউল হোছনা,আনোয়ারা ইয়াছমিন সহ অভিযুক্তদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সুলতান ও জাহেদ পরস্পর ঘনিষ্ট আত্মিয়। গত ২১অক্টোবর সকাল সাড়ে ৯ টায় ২ শিশুর খেলনার তুচ্ছ বিষয়ে হ্নীলা পূর্ব পানখালীর জাহেদ হোছনের স্ত্রী নুরজাহান ও প্রতিবেশী আত্মিয় সুলতানের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে নিজের আধিপত্য জানান দিতে জাহেদ হোছন,তার স্ত্রী নুরজাহান ও মেয়েরা রড,দা,কিরিচ নিয়ে অতর্কিত ভাবে সন্ত্রাসী কায়দায় মৃত্যু আব্দুল হাকিমের পুত্র সুলতান আহমদের উপর আক্রমন শুরু করে। তাকে উদ্ধারের জন্য তার বয়োবৃদ্ধা মাতা বেগম বাহার (৭০) তার স্ত্রী হামিদা বেগম(২৭) এগিয়ে আসলে জাহেদ নুরজাহান গং দা ও কিরিচ দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এতে (১) সুলতান আহমদ,(২) বেগম বাহার,(৩) হামিদা বেগম গুরুতর আহত হয়। আহতদের প্রথমে হ্নীলা হাসপাতাল পরে টেকনাফ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে প্রাইভেট পড়া,মাদকের বিষয় বলে তালগুল পাকাচ্ছ। প্রতিপক্ষ কে হয়রানী করতে কিছু প্রভাবশালী মহলের ইন্ধনে থানায় ভাতিজি কে চাচা কর্তৃক ইভটিজিং সহ নানা আপত্তিকর অভিযোগ ও আনে। যা বাস্তবতার সাথে মিল নেই বলে জানান এলাকাবাসী। এলাকা সূত্রে জানা যায়,অভিযুক্ত নুরজাহান সম্প্রতি আরেক প্রতিবেশী হাফেজ সিরাজ,জনৈক শাকের কে দা দিয়ে কুপানোর চেষ্টা করলে এলাকাবাসী উদ্ধার করে। তার সাথে হোয়াইক্যং,হ্নীলার কিছু মাদককারবারীদের সাথে দহরম মহরম রয়েছে বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।  এ ছাড়া  তার মেয়েরা করোনার মাঝে কলেজের নামে অজ্ঞাত স্থানে প্রাইভেটের নামে রহস্যময় চলাফেরা নিয়ে এলাকায় নানা কথা শুনা যাচ্ছে।
ঘটনার বিষয়ে হ্নীলা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার হোছাইন আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানা,ঘটনাটি আমি শুনেছি। উভয় পক্ষ বিষয়টি আমাকে অবহিত করেছে। তবে মাদকের বিষয় সত্য নয়।  হ্নীলা ইউনিয়ন যুবলীগ নেতা ও সম্ভাব্য মেম্বার প্রার্থী নুরুল আলম নুরু জানান, বিষয়টি পরস্পর আত্মিয়র বিষয়। সামান্য ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করছে জাহেদ গং। মাদকের সাথে ঘটনাটি মিশ্রিত করা দুঃখজনক। টেকনাফ মডেল থানা পুলিশ জানায় উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs