সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর এবার স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন মহাজোটের হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু হোয়াইক্যং পুলিশ ফাড়ির অভিযান: দেশীয় ৩ অস্ত্র উদ্ধার : আটক-২ শরীয়তপুরে নিজেই ঘুরে ঘুরে পোস্টার ব্যানার টাঙাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী!
হ্নীলায় র‌্যাব -১৫ এর অভিযান: ৫ হাজার পিস ইয়াবাসহ আলীখালীর মোহাম্মদ আরমান আটক

হ্নীলায় র‌্যাব -১৫ এর অভিযান: ৫ হাজার পিস ইয়াবাসহ আলীখালীর মোহাম্মদ আরমান আটক

হ্নীলায় র‌্যাব-১৫ এর অভিযান: ৫ হাজার পিস ইয়াবাসহ আলীখালীর মোহাম্মদ আরমান আটক

প্রেস বিজ্ঞপ্তি::

১১ মার্চ আনুমানিক ১৭.৩০ ঘটিকায় র‌্যাব-১৫ এর আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের আলীখালী টেকনাফ-কক্সবাজারগামী পাঁকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পলায়নের চেষ্টাকালে ১। মোহাম্মদ আরমান (১৯), পিতা- মোঃ আইয়ূব, সাং- দক্ষিণ আলীখালী, ওয়ার্ড নং-০৮, ইউপি-হ্নীলা, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজার’কে ধৃত করে। ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে স্বীকার করে যে তার হেফাজতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৫,০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana