Logo

হ্নীলায় হেল্থ কেয়ারের এমপিও সুজিত দে’ কতৃক ধর্মীয়ানুভূতিতে আঘাত: পল্লী চিকিৎসকদের পণ্য বর্জনের ঘোষণা

হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ এমপিও সুজিত দে মুসলিমদের পবিত্র ধর্মগ্রন্থ নিয়ে কটুক্তি: হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতি অনির্দিষ্টকালের উক্ত কোম্পানীর ঔষুধ ও পণ্য বর্জনের ঘোষণা:

সংবাদ বিজ্ঞপ্তি : টেকনাফ উত্তর শাখায় কর্মরত হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস লিঃ এমপিও সুজিত দে  মুসলমানদের পবিত্র পবিত্র ধর্মগ্রন্থ নিয়ে কটুক্তি এবং ধর্মীয়ানুভূতিতে আঘাত করে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টির পাঁয়তারা করায়,তার প্রতিবাদ স্বরুপ  হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতি অনির্দিষ্টকালের এই কোম্পানীর ঔষুধ ও পণ্য বর্জনের ঘোষণা দিয়েছে।

২২মার্চ বাদে জোহর হ্নীলা মরহুম ছৈয়দ উল্লাহ মার্কেট চত্বরে হ্নীলা পল্লী ডাক্তার কল্যাণ সমিতির এক বিশেষ জরুরী সভা সভাপতি ডাঃ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ নুরুর সঞ্চালনায় এতে সংগঠনের প্রায় ৪০জন সদস্য উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। এতে বক্তারা বলেন, গত ১৭মার্চ দৈনিক প্রথম আলো অনলাইনে প্রকাশিত “শাল্লার ঘটনা ঠেকাতে ব্যর্থ প্রশাসন ও পুলিশ” শিরোনামের সংবাদে হ্নীলায় কর্মরত হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালয়ের মেডিকেল রিপ্রেজেন্টেটিভ সুজিত দে কমেন্টে এ পবিত্র আল কুরআনকে বস্তা পচাঁ ধর্মীয় গ্রন্থ হিসেবে আখ্যা দিয়ে পবিত্র কুরআনের অবমাননা করেছে এবং মুসলমানের ধর্মীয়ানুভূতিতে চরমভাবে আঘাত করেছে। যার ফলে সাম্প্রদায়িক সংঘাত বাড়তে পারে। যার কারণে দেশকে সংঘাতমময় পরিস্থিতির দিকে ঠেলে দেওয়ার হীনমানসিকতার কারনে সকলে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হেল্থ কেয়ার ফার্মাসিউটিক্যালসয়ের সকল প্রকার ঔষধ বয়কট করার জন্য সমিতির চিকিৎসকদের অনুরোধ জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs