মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আরো ৬৪ জন পালিয়ে এলো মিয়ানমার বিজিপি মিয়ানমারের ৫৮ সীমান্তরক্ষী পালিয়ে বিজিবির কাছে আত্মসমর্পণ! জেলা ইসলামী আন্দোলনের সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ হোয়াইক্যং লাতুরীখোলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ভোট বর্জন করে সরকারকে ‘লাল কার্ড’ দেখিয়েছে জনগণ চরমোনাই পীর
হ্নীলা মৌলভী বাজারে সড়ক নির্মাণে চাঁদা দাবীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

হ্নীলা মৌলভী বাজারে সড়ক নির্মাণে চাঁদা দাবীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্বপ্রতিবেদক ::

হ্নীলায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাস্তুহারা মানুষের জন্য নির্মিত বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক নির্মাণে চাঁদা দাবী শ্রমিকদের মারধর,স্থানিয় মেম্বার কে গালমন্দ,হুমকি সড়ক সংস্কারে বাধা প্রদানের প্রতিবাদে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।


২৩ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর দেড়টায় হ্নীলা মৌলভী বাজার চৌরাস্তা মোড়ে বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক নির্মাণে চাঁদাদাবী করে ব্যর্থ হয়ে  সড়কের ক্ষতি সাধনের প্রতিবাদে এবং এলাকার চিহ্নিত মাদক পাচারকারী, আদম বেপারী, হুন্ডি ব্যবসায়ী এবং দূবৃর্ত্ত চক্রকে আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি মেম্বার বেলাল উদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আমিন কালু, ওয়ার্ড যুবলীগের সহসভাপতি নুরুল আমিন নুরু, স্থানীয় কামাল উদ্দিন, সোলতান আহমদ, মোহাম্মদ আমিন, ফরিদ আহমদ, জাফর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এতে বক্তারা অভিযোগ করে বলেন, স্থানীয় মৃত নাজির হোছনের পুত্র আহমদ হোছন, হেলাল, মৃত মকবুল আহমদের পুত্র জাফর আলম, মৃত মোহাম্মদ হোছনের পুত্র জানে আলমসহ একটি চক্র স্থানীয় বেলাল উদ্দিন মেম্বারের নিকট থেকে এই সড়ক নির্মাণ বাবদ ৩লক্ষ টাকা চাঁদা দাবী করে। তা দিতে অস্বীকার করায় স্থানীয় মেম্বার এবং শ্রমিকদের গালমন্দ করে রাস্তার ক্ষতি সাধন করে। চিহ্নিত এসব অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও এলাকায় শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি এলাকার উন্নয়ন ত্বরান্বিত করার জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করা হয়।

পুর্বাহ্নে স্থানিয় মহিলা সহ শতাধিক শ্রমিকরা ঘটনার প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শণ করে। ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana