বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

১২৩৬০ ভোট পেয়ে হোয়াইক্যং ইউপিতে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত অধ্যক্ষ আনোয়ারী

১২৩৬০ ভোট পেয়ে হোয়াইক্যং ইউপিতে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত অধ্যক্ষ আনোয়ারী

আবু তালহা ::হোয়াইক্যং ইউনিয়নের স্থগিত ২ কেন্দ্রের ভোট উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
মাওলানা নুর আহমদ আনোয়ারী টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং ইউনিয়ন পরিষদের নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার ৩০ নভেম্বর অনুষ্ঠিত হোয়াইক্ষ্যং ইউনিয়ন পরিষদের ২ টি ভোট কেন্দ্রের পূণ নির্বাচনে চশমা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা নুর আহমদ আনোয়ারী প্রাপ্ত ভোট ও আগে পাওয়া ভোট সহ মিলিয়ে ১২৩৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ নিয়ে নুর আহমদ আনোয়ারী হোয়াইক্ষ্যং ইউনিয়ন পরিষদের টানা চতূর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন। গত ২০ সেপ্টেম্বর নির্বাচনে অনিয়ম ও দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তার ওপর হামলার কারণে দুই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছিল নির্বাচন কমিশন।
প্রথম দফা অনুষ্ঠিত হওয়া উক্ত নির্বাচনে ২ টি ভোট কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ও ব্যালট গায়েব হওয়ায় ভোট গ্রহণ স্থগিত করা হয়।
৩০ নভেম্বর মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ১২৩৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে টানা চতুর্থ বারের মত হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মাওলানা নুর আহাম্মদ আনোয়ারী। তার নিকটতম আওয়ামীলীগের নৌকার প্রার্থী আজিজুল হক পেয়েছেন ৮০৭০ ভোট। নির্বাচনের দায়িত্বরত
অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ সার্কেল) শাকিল আহাম্মদ (বিপিএম) জানান, অবাধ, সুষ্ঠু ও উৎসমুখর পরিবেশে দুই কেন্দ্রের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোন প্রার্থী এবারের নির্বাচনে কোন অভিযোগ তুলেনি। সকল প্রার্থী ভোট সুষ্ট হয়েছে বলে প্রতিক্রিয়া ব্যাক্ত করেছে। বিজয়ী চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী টেকনাফ নিউজ টোয়েন্টিফোর কে জানান, নির্বাচন সৃষ্ট হয়েছে।
সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য জেলা নির্বাহী মেজিষ্ট্রেট, উপজেলা রিটার্নিং কর্মককর্তা ইউনিয়ন রিটার্নিং কর্মকর্তা,পুলিশ,বিজিবি,র্যাব সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহান রাব্বুল আলামীনের শোকরিয়া আদায় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana