মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
ফিলিস্তিনের স্বাধীনতাকামীদের ধ্বংসে পদক্ষেপ নিল আর্জেন্টিনা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গুলিবিদ্ধ! আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ এর শুভ সূচনা  ভারতের সঙ্গে সকল চুক্তি বাতিলের দাবীতে আজ জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাব” এর ঈদ পুনর্মিলন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হোয়াইক্যং ইউনিয়নের নতুন কাজী নিয়োগ আলোর ছোঁয়া ফ্রেন্ডশিপ ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা আরও তিন বছর বাংলাদেশ থেকে কর্মী নেবে মালয়েশিয়া সেন্টমার্টিন ও ইনানীতে বেনজীরের জমি কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর পিতার ইন্তেকালে জেলা ইসলামী আন্দোলনের শোক ও দোয়া
১৬ই সেপ্টেম্বর ১দিনের সফরে কক্সবাজার আসছেন পীরসাহেব চরমোনাই

১৬ই সেপ্টেম্বর ১দিনের সফরে কক্সবাজার আসছেন পীরসাহেব চরমোনাই

১৬ই সেপ্টেম্বর একদিনের সফরে কক্সবাজার আসছেন পীরসাহেব চরমোনাই
বার্তা পরিবেশক:
আগামী ১৬-০৯-২৩ ইং শনিবার এক দিনের সফরে কক্সবাজার আসছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে নতুন ধারার প্রবর্তক মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম (পীরসাহেব চরমোনাই)। দলীয় আমীর কক্সবাজার পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিশাল সমাবেশে দেশবাসীর উদ্দেশ্যে প্রধান অতিথির ভাষণ প্রদান করবেন।

প্রধান নির্বাচন কমিশনের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, নির্বাচন পদ্ধতির প্রবর্তন। বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবী ও দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি রোধ করে জনদুর্ভোগ লাগবের দাবীতে-
অনুষ্টিতব্য সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম এর অন্যতম সদস্য জননেতা অধ্যাপক আশরাফ আলী আকন এবং জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় শুরা সদস্য আল্লামা ফরিদ উদ্দিন আল মোবারক। সমাবেশে জাতীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীরে মুহতারামের আগমন উপলক্ষে ইতিমধ্যে জেলার সর্বত্র ইসলামী আন্দোলনের প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। উপজেলা পর্যায়ে যৌথ বৈঠক শেষ হয়ে এখন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ব্যাপক প্রস্তুতি চলছে। সমাবেশ কে সর্বাত্মকভাবে সফল করার জন্য নেতাকর্মীরা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

অন্যদিকে এক যুক্ত বিবৃতিতে কক্সবাজার পাবলিক হল ময়দানের সমাবেশকে সফল করার জন্য জেলার সর্বস্থরের জনগণকে সার্বিক সহযোগিতা, স্বতঃস্ফূর্ত উপস্থিতি এবং দলমত নির্বিশেষে স্ববান্ধবে যোগদানের জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আলী, সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ শোয়াইব, সেক্রেটারী এ.আর.এম. ফরিদুর আলম, জয়েন্ট সেক্রেটারী প্রভাষক রাশেদ আনোয়ার, বামুক জেলা ছদর আলহাজ্ব বদিউল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রহিম, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের জেলা সভাপতি মাওলানা মোহছিন শরীফ, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জামাল উদ্দিন তাওহীদ, জাতীয় শিক্ষক ফোরামের জেলা সভাপতি মুহাদ্দিস আমীরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট মাওলানা রিদওয়ানুল কাবির, শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান কন্ট্রাক্টর, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুব আন্দোলনের জেলা সভাপতি মাওলানা নুরুল ইসলাম আজিজী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হামিদ আজাদ, ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ জুনাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নেজাম উদ্দিনসহ জেলা নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক:
মাওলানা মোহাম্মদ সেলিম উদ্দীন
প্রচার ও দাওয়াহ সম্পাদক,
ইসলামী আন্দোলন বাংলাদেশ
কক্সবাজার জেলা।
০১৮১৫১১৫৩৩৮

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana