মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

১৬ সেপ্টেম্বর ঐতিহাসিক পাবলিক হল ময়দানের সমাবেশ সফল করতে ইসলামী আন্দোলনের ব্যাপক প্রস্তুতি

১৬ সেপ্টেম্বর ঐতিহাসিক পাবলিক হল ময়দানের সমাবেশ সফল করতে ইসলামী আন্দোলনের ব্যাপক প্রস্তুতি

১৬ সেপ্টেম্বর ঐতিহাসিক পাবলিক হল ময়দানের বিশাল সমাবেশ সফল করার লক্ষ্যে ইসলামী আন্দোলনের কক্সবাজার শাখার ব্যাপক প্রস্তুতি

বার্তা পরিবেশক: ১৬ সেপ্টেম্বর পীরসাহেব চরমোনাইর সমাবেশ সফল করার লক্ষ্য
অদ্য ৭ সেপ্টেম্বর বৃহঃপতিবার বাদে আছর  সংগঠনের মাসিক সভা ও প্রস্তুতি সভা জেলা কার্যালয়ে মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
জেলা সেক্রেটারি এআরএম ফরিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি মুফতিআব্দুল গফুর নদীম, জয়েন্ট সেক্রেটারি প্রভাষক রাশেদ আনোয়ার, এসিস্ট্যান্ট সেক্রেটারি আব্দুর রউফ লাবলু, সাংগঠনিক সম্পাদক এইচ এম হোসাইন, দ্বীনি সংগঠনের ছদর আলহাজ্ব বদিউল আলম সওদাগর, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, অর্থ সম্পাদক মাওঃ জাহিদুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক কারী আবুনাছের, প্রচারসম্পাদক সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক ফজলুল করিম, সহ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম আজিজি, ছাত্র ও যুব বিষয়কসম্পাদক ইসমাঈল জাফর, শ্রমিক নেতা আনোয়ার হোসেন, সদস্য মাওঃ মনিরুল্লাহ প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আলী বলেন, দেশের জনগণ বর্তমানসরকারের নানাবিধ জুলুমে শিকার। মানুষের মৌলিক অধিকার দিতে সরকার ব্যর্থ। দেশের জনগণ এ সরকারের পদত্যাগ বাধ্য করবে।স্বাধীনতার পর থেকে যারাই ক্ষমতায় এসেছে দেশ জাতির কথা ভুলে গিয়ে দেশের সম্পদ লুন্ঠন করে দেশবাসীর সাথে গাদ্দারী করেছে। সাধারণ মানুষ এ ধারার পরিবর্তন চায়। আগামী দিনের সুখ শান্তি আর দেশের কল্যানে জনগণ পীর সাহেব চরমোনাইর প্রতি আস্থা রাখতে চায়।
সভায় নেতৃবৃন্দ আগামী ১৬ সেপ্টেম্বর পাবলিক হল ময়দানে পীর সাহেব চরমোনাইর সমাবেশ সফল করার জন্য জেলা বাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, ইসলাম দেশ মানবতার পক্ষে জনমত সৃষ্টির জন্য এ সমাবেশ একটি ইতিহাস সৃষ্টি করবে। উক্ত মাসিক ও প্রস্তুতি সভায় ইসলামি আন্দোলনের আহুত সমাবেশ সফল করার জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়।
এক প্রস্তাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক আক্কাস উদ্দীনের উপর হামলার তীব্র নিন্দা এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
উপস্থিত নেতৃবৃন্দ ইসলামি আন্দোলনের শান্তিপূর্ণ সমাবেশ সফল করতে দলীয় নেতৃবৃন্দের পাশাপাশি প্রশাসনের ও সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana