Logo

২০ অক্টোবর থেকে ঢাকা সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইট

আগামী ২০ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট শুরু করবে সিঙ্গাপুর এয়ারলাইনস। শুরুতে এয়ারলাইনসটি সপ্তাহে দুই দিন প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার ফ্লাইট পরিচালনা করবে।

শুক্রবার সিঙ্গাপুর এয়ারলাইনস তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই তথ্য জানায়। এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের ভেরিফায়েড ফেববুকে এক বার্তায় সিঙ্গাপুর এয়ারলাইনসের ঢাকায় ফ্লাইট শুরুর বিষয়টি নিশ্চিত করে।

সিঙ্গাপুর এয়ারলাইনস জানায়, করোনা মহামারির মধ্যে ফ্লাইট চলাচল বন্ধের পর প্রথম ফ্লাইটটি ২০ অক্টোবর রাত ৮টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর থেকে ছেড়ে এসে ঢাকায় রাত ১০টা ৪০ মিনিটে অবতরণ করবে।

আর ঢাকা থেকে যাত্রী নিয়ে ফ্লাইট ছাড়বে রাত ১১টা ৫৫ মিনিটে, সিঙ্গাপুরে পৌঁছাবে পরের দিন স্থানীয় সময় সকাল ৬টা ৫ মিনিটে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের ফেসবুক বার্তায় বলা হয়, সিঙ্গাপুর এয়ারলাইনস (এসআইএ) ২০ অক্টোবর থেকে পুনরায় ঢাকা-সিঙ্গাপুর রুটে যাত্রীবাহী বিমান চালু করতে চলেছে। প্রতি মঙ্গলবার ও বৃহস্পতিবার যাত্রীরা এই শহরগুলোতে যাতায়াত করতে পারবে।

জানা যায়, বাংলাদেশি নাগরিকদের সিঙ্গাপুর যেতে করোনা নেগেটিভ সনদ লাগবে না। তবে দেশটিতে পৌঁছানোর পর প্রত্যেক বাংলাদেশির করোনা পরীক্ষা করবে দেশটি। করোনা পরীক্ষা শেষে প্রত্যেক যাত্রীকে বিমানবন্দর থেকে সরাসরি ১৪ দিনের জন্য হোটেলে কোয়ারেন্টিনে যেতে হবে। এক্ষেত্রে প্রত্যেক যাত্রীর দুই হাজার ২০০ সিঙ্গাপুরি ডলার খরচ হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Developed By Banglawebs