শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
৩ ঘণ্টা রিকশা উল্টে রেখে লকডাউনের শাস্তি

৩ ঘণ্টা রিকশা উল্টে রেখে লকডাউনের শাস্তি

নারায়ণগঞ্জে লকডাউনের নির্দেশনা উপেক্ষা করে শহরে রিকশা নিয়ে প্রবেশ করায় রোববার সকাল থেকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় প্রবেশের মুখে পুলিশের তল্লাশি চৌকিতে শাস্তিস্বরূপ তাদের রিকশা উল্টে রেখে তিন ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হয়।

তবে শাস্তি পাওয়া রিকশাচালকরা বলছেন শহরে অবাধে রিকশা চললেও তাদের ভিন্ন কারণে আটক করে রেখেছে পুলিশ। যদিও তারা কারণটি নিশ্চিত করতে পারেননি।

সরেজমিনে দেখা গেছে, পুলিশ কয়েকটি রিকশা উল্টে রেখে শাস্তি দিলেও এর চারপাশ দিয়ে অবাধে রিকশা চলছে। পুলিশ তাদের গতিরোধও করছে না। শহরে অবাধে চলাচলেও বাধা দিচ্ছে না।

রিকশাচালক জামাল উদ্দিন বলেন, আমি দেওভোগ থেকে রিকশা চালাই। সকালে আমি যাত্রী নিয়ে গিয়েছিলাম চাষাঢ়ায়। সেখান থেকে ফিরে আসার সময় আমার রিকশা আটকে উল্টে রাখে। অনেক হাতে-পায়ে ধরেও সেটি ছাড়াতে পারিনি।

আরেক রিকশাচালক জালাল বলেন, আমি রিকশা চালাইয়া সংসার কোনোরকম চালাই; হের মধ্যে পুলিশরা আমারে তিন ঘণ্টা আটকাইয়া দিল- এহন দিনশেষে তো আমায় রিকশার মালিককে পুরো জমা ও গ্যারেজ ভাড়া দিতে হবে।

আমার এই তিন ঘণ্টার টাকা কে দেবে। আমাকে এখানেই দাঁড় করিয়ে রাখল, রিকশাও উল্টে রাখল।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, মানুষ এখনো সচেতন নয়। তারা নানা অজুহাতে ঘর থেকে বের হচ্ছেন। আমাদের ৩০টি চেকপোস্ট ও ৬টি ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। কেউ কোনো কারণ ছাড়া ঘর থেকে বের হলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana