মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

৬১ হাজার ভোট পেয়ে টেকনাফে ইতিহাস সৃষ্টি করলেন মর্জিনা

৬১ হাজার ভোট পেয়ে টেকনাফে ইতিহাস সৃষ্টি করলেন মর্জিনা

টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৬১ হাজার ভোট পেয়ে ইতিহাস সৃষ্টি করলেন মর্জিনা
নিজস্ব প্রতিবেদক ::
এবারের টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের একজন ছিলেন মর্জিনা। নির্বাচনে তিনি ফুটবল প্রতীক নিয়ে
মর্জিনা আক্তার (ফুটবল) ৬১ হাজার ৪০১ ভোট পেয়ে নির্বাচিত হন। টেকনাফের ইতিহাসে এই প্রথম একজন মহিলা। যিনি প্রায় সাড়ে ৬১ হাজার ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্রিক করেছেন।
তার নিকটতম প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি (পদ্মফুল) পেয়েছেন ১৮ হাজার ৩৮৪ ভোট। গোলাপজান আক্তার (কলসি) পেয়েছেন ১০ হাজার ৯৩ ভোট।
হিসাব অনুযায়ী, মর্জিনা প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৪৩ হাজার১৭ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।
ভোটে জয় লাভের পর মর্জিনা জানিয়েছেন, সমাজ থেকে বৈষম্য দূর করে গরিব-মেহনতি মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করাই তাঁর লক্ষ্য। তিনি বলেন, মানুষের সেবা করার যে মনোভাব নিয়ে তিনি এগিয়ে চলেছেন এই বিজয় তারই ফল।
উল্লেখ্য যে,টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে দুই হেভি ওয়েট প্রার্থীর নির্বচনী যুদ্ধের চুড়ান্ত ফলাফলে ৫৯ কেন্দ্রে আনারস প্রতীক নিয়ে ৫২৩৬৭ ভোট পেয়ে জাফর আলম উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আলম
টেলিফোন প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫৯০১ ভোট। হিসাব মতে মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান থেকে ৯ হাজার ৩৪ ভোট বেশি পেয়েছেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana