বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

শিরোনাম :
২১ মে যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে সুসংবাদ দিলেন প্রতিমন্ত্রী: মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না বাজারে আসছে নতুন পানীয় প্যালেস্টাইন কোলা মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল
৮৬ ঘণ্টা পর ডিপোর আগুন নিভেছে: সেনাবাহিনী

৮৬ ঘণ্টা পর ডিপোর আগুন নিভেছে: সেনাবাহিনী

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে লাগা আগুন ৮৬ ঘণ্টা পর নিভে গেছে। বুধবার (৮ জুন) দুপুরে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের ১৮ ব্রিগেডের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম হিমেল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‌‘দুপুর ১২টার দিকে আগুন পুরোপুরি নিভে গেছে। কিছু কনটেইনার থেকে এখনও ধোঁয়া বের হচ্ছে, কিন্তু আগুন আর জ্বলছে না। কয়েকটি শেড ও অনেক কনটেইনার পুড়ে দুমড়ে-মুচড়ে গেছে। ক্রেনের মাধ্যমে সেগুলো সরানো হচ্ছে। এর নিচে আর কোথাও কিছু আছে কি-না এখনই বলা সম্ভব নয়।

এর আগে সকালে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, আগুন নির্বাপণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। যদিও কনটেইনার থেকে ধোঁয়া বের হচ্ছে।

উল্লেখ্য, গত ৪ জুন রাত ১০টার দিকে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। সংশ্লিষ্টরা জানান, রাতে একটি কনটেইনারে আগুন লাগে। পরে সেটি বিস্ফোরিত হলে আগুন ছড়িয়ে পড়ে। এ দুর্ঘটনায় ফায়ার সার্ভিসের ৯ কর্মীসহ ৪৪ জন মারা গেছেন। আহত হয়েছেন ফায়ার সার্ভিস, পুলিশ , ডিপোর কর্মকর্তা-কর্মচারী ও শ্রমিকসহ দুই শতাধিক। তারা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana