বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
অধ্যাপক জহির আহমদ টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত: টেকনাফ নিউজ২৪ এর অভিনন্দন

অধ্যাপক জহির আহমদ টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত: টেকনাফ নিউজ২৪ এর অভিনন্দন

অধ্যাপক জহির আহমদ টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত:অভিনন্দন টেকনাফ নিউজ২৪ পরিবারের।

ডেস্ক রিপোর্ট ::
হ্নীলার গর্বিত সন্তান অধ্যাপক জহির আহমদ (বি,এ অনার্স-এমএ) টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। পল্লী বিদ্যৎ সমিতির সভাপতি হিসেবে আনুষ্টানিকভাবে শপথ নিয়েছেন।
গত শনিবার (২২জানুয়ারী) কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারণ সভায় নির্বাচিত পরিচালকদের শপথ বাক্য পাঠ করানো হয়।
অধ্যাপক জহির আহমদ টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন। দায়িত্ব পালনকালে তিনি টেকনাফের সংশ্লিষ্ট সকল গ্রাহকদের সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন।
এদিকে যোগ্য এবং সর্বোচ্চ একজন সুশিক্ষিত মানুষকে সমিতির সভাপতি নির্বাচিত করায় গ্রাহক এবং সচেতন মানুষ পবিস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।
অধ্যাপক জহির আহমদ হ্নীলা বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচিত সাধারণ সম্পাদক ও টেকনাফের ঐতিহ্যবাহী পাবলিক স্কুল হ্নীলা আল ফালাহ একাডেমীর সভাপতি। এছাড়া তিনি হ্নীলা মাঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের বোর্ডে ট্রাষ্টি সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সেবামূলক কর্মকাণ্ডে জড়িত আছেন।
একজন মার্জিত এবং সামাজিক ব্যাক্তিত্ব হিসেবেও তিনি বেশ সুপরিচিত।
এদিকে জহির আহমদের মত মেধাবী এবং যোগ্যতা সম্পন্ন ব্যাক্তি পবিসের সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন। তারা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
উল্লেখ্য; অধ্যাপক জহির আহমদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রী লাভের পর সুদীর্ঘ ৯বছর চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যাপনা করেন। তার সহধর্মিণী মিসেস শিরিন জাহানও একই বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিষয় নিয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। পারবারিক জীবনে তিনি ২কন্যার জনক।

অধ্যাপক জহির আহমদ টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল” টেকনাফ নিউজ টোয়েন্টিফোর ডটকম” পরিবারের (www.teknafnews24.com) পক্ষ থেকে অভিনন্দন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana