বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন

শিরোনাম :
মালয়েশিয়ায় ৬টি পিস্তল সহ ইসরায়েলি নাগরিক আটক: দেশজুড়ে সতর্কতা জারি বাংলাদেশের জ্বালানি খাতে সৌদি আরবের ১৪০ কোটি ডলার বিনিয়োগ ভুটানের রাজাকে সঙ্গে নিয়ে কেক কাটলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছিনতাইকালে ধরা পড়া দুই পুলিশ সদস্য রিমান্ডে! ২৮ মার্চ জেলা ইসলামী আন্দোলন ইফতার মাহফিল হোটেল অস্টারইকো তে। মিয়ানমারে সরকার গঠন করতে যাচ্ছে বিদ্রোহীরা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মোস্তাফিজ ও বাবুল মিয়ানমারের গ্যং স্টারের বাংলাদেশি সহযোগি হোয়াইক্যং এর দালালরা অধরায়! সাড়ে ৪ লাখের বেশি রোহিঙ্গা টেকনাফে প্রবেশের অপেক্ষায়! হ্নীলা উম্মে সালমা মহিলা মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
আওয়ামী মটর শ্রমিক লীগের টেকনাফ পৌর কমিটির অনুমোদন

আওয়ামী মটর শ্রমিক লীগের টেকনাফ পৌর কমিটির অনুমোদন

সৈয়দ আলমকে সভাপতি, মুহাম্মদ শহীদুল্লাহ সাঃ সম্পাদক নির্বাচিত———————

আওয়ামী মটর শ্রমিক লীগের টেকনাফ পৌর শাখার কমিটির অনুমোদন

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের দুই দুইবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি এবং আওয়ামী মটর শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সাংগঠিন সম্পাদক, সাবেক ছাত্রলীগের সভাপতি মহেশখালী উপজেলার শাখার সরোয়ার আলম ও আওয়ামী মটর শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার সভাপতি জিয়াউর রহমান জিয়ার সুপারিশক্রমে আওয়ামী মটর শ্রমিক টেকনাফ পৌর শাখার কমিটি অনুমোদন দেয়।

এ সময় সৈয়দ আলমকে সভাপতি, মুহাম্মদ শহীদুল্লাহ সাঃ সম্পাদক, আতিকুর রহমান কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

এতে কার্যকরী সহ-সভাপতি- মোঃ হোসেন সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাসান,সহ-সভাপতি মোঃ ইসমাইল, সহসভাপতি আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুক, যুগ্ন সাধারণ সম্পাদক মোবারক, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ রেজাউল হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল প্রসার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসান (২), সহ পাচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আলমগীর,শ্রম জনশক্তি সম্পাদক নুরুল আলম,সহ শ্রম জনশক্তি সম্পাদক মোঃ করিম, মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া বেগম, ও ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জামাল হোসেন, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইউনুস, বন ও পরিবেশ সম্পাদক আমির হোসেন সহ বন পরিবেশ সম্পাদক আব্দুল হামিদ, অর্থ সম্পাদক মোঃ আরমান, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম লালু, দপ্তর সম্পাদক ইমান শরীফ,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ লিয়াকত আলী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আবদুল্লাহ, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ,চালক বিষয়ক সম্পাদক আব্দুল করিম, কার্যনির্বাহী সদস্য সোহেল, সদস্য আমান উল্লাহ। আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design By Rana